আমার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে: মাহী বি চৌধুরী
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৯:৩৮
আমার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে: মাহী বি চৌধুরী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগ অস্বীকার করে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য (এমপি) মাহী বি চৌধুরী বলেছেন, আমার বিরুদ্ধে রাজনৈতিকভাবে ষড়যন্ত্র হচ্ছে।


রবিবার (২৫ আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে তাকে করা জিজ্ঞাসাবাদ শেষে সাংবাদিকদের কাছে তিনি এ দাবি করেন।


মাহী বি চৌধুরীকে এদিন সাড়ে ৫ ঘণ্টার বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করেন দুদক কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদ সকাল সাড়ে ১০টায় শুরু হয়। শেষ হয় বিকাল ৪টা ১০ মিনিটে।


তিনি বলেন, কিছু মানুষ আছেন যাদের রাজনীতিতে কিছুই দেয়ার নেই, তারাই ষড়যন্ত্র করছেন। জাতীয় নির্বাচনের আগেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয় বলে দাবি করেন তিনি।


তিনি আরো বলেন, বিদেশে অর্থপাচারের প্রশ্নই আসে না। বিদেশে আমার কোনো অর্থ থেকে থাকলে তা অবশ্যই বৈধভাবে আয় করা। আমি মানি-লন্ডারিং করিনি। অবৈধ আয়ে কোনো সম্পদও গড়িনি।


মাহী বলেন, দুদক তার বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করেছে। তারা তাকে অভিযুক্ত করেননি।


তার বিরুদ্ধে একতরফা মিডিয়া ট্রায়াল হচ্ছে দাবি করে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য বলেন, এই প্রক্রিয়ায় চরিত্রহনন চলছে। গত ২৫ দিন ধৈর্য ধরে সব শুনছি, দেখছি। দুদককে স্বাধীনভাবে কাজ করতে দিতে হবে।


মাহী বলেন, দুদক আমাকে ডেকেছে। এতে আমি বিব্রত নই। তারা আমাকে বিব্রত করেননি। তারা আন্তরিক ছিলেন।
আগামী ২৭ আগস্ট দুদকের তলবের বিষয়ে সংবাদ সম্মলনে বিস্তারিত তুলে ধরা হবে জানিয়ে তিনি দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদের ব্যাখ্যা দেন।


বিবার্তা/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com