১ সেপ্টেম্বর থেকে ইউএস-বাংলার ব্যাংকক ফ্লাইট চালু
প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ০০:৫৭
১ সেপ্টেম্বর থেকে ইউএস-বাংলার ব্যাংকক ফ্লাইট চালু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশি পর্যটকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় গন্তব্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক। আগামী ১ সেপ্টেম্বর থেকে ঢাকা-ব্যাংকক রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ২০২০ সালের করোনার প্রথম ঢেউয়ে বন্ধ হওয়ার পর ফ্লাইটটি এবারই প্রথম চালু হচ্ছে।


ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, আগামী ১ সেপ্টেম্বর থেকে সপ্তাহে পাঁচ দিন সকাল ১০টা ১০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের সুবর্ণভূমি আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে যাবে তাদের ফ্লাইট। স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে ব্যাংকক অবতরণ করবে।


একই দিন দুপুর ২টা ৪০ মিনিটে ব্যাংকক থেকে উড়ে ঢাকায় বিকাল ৪টা ২০ মিনিটে পৌঁছাবে। সোম ও বুধবার ছাড়া প্রতিদিন ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে।


ঢাকা-ব্যাংকক রুটে ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২৩ হাজার ২০৫ টাকা এবং রিটার্ন ভাড়া ৩৩ হাজার ৪৭ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত।


বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স সব অভ্যন্তরীণ রুটসহ আন্তর্জাতিক রুট- সিঙ্গাপুর, চেন্নাই, মালে, গুয়াংজু, কুয়ালালামপুর, দোহা, শারজাহ, দুবাই, মাস্কাট ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।


ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানবহরে ছয়টি বোয়িং ৭৩৭-৮০০, সাতটি এটিআর ৭২-৬০০সহ মোট ১৬টি এয়ারক্র্যাফট রয়েছে।


ঢাকা-ব্যাংকক রুটে টিকেট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্যইউএস-বাংলার০১৭৭৭৭৭৭৮০০-৬ অথবা ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে হবে।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com