শিরোনাম
বিমান নিয়ে বিব্রতকর অবস্থায় আছেন মেনন
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৭, ০০:৫১
বিমান নিয়ে বিব্রতকর অবস্থায় আছেন মেনন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বিমান নিয়ে আমি নিজেই বিব্রতকর অবস্থায় আছি। কারণ, মন্ত্রী হিসেবে বিমান কর্তৃপক্ষের ওপর কোনো কর্তৃত্ব না থাকলেও এর দায়দায়িত্ব আমার ওপর বর্তায়’।


শুক্রবার বরিশাল সার্কিট হাউসে স্থানীয় সাংবাদিকদের এ কথা বলেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।


রাশেদ খান মেনন বলেন, ‘ঢাকা-বরিশাল রুটে বিমানের ফ্লাইট গ্রীষ্মকালীন সময়সূচিতে বাড়ানো হবে। বন্ধ হয়ে যাওয়া নভোএয়ারের ফ্লাইটও মার্চ থেকে শুরু হবে। এছাড়া বরিশাল, সৈয়দপুর ও নবনির্মিত খুলনা খান জাহান আলী বিমানবন্দরকে আধুনিক ও বিশেষ সুবিধা-সংবলিত করে গড়ে তোলা হচ্ছে’।


সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মেনন বলেন, ‘ঐতিহাসিক দুর্গাসাগরকে ঘিরে বিশেষ পর্যটন কেন্দ্র গড়ে তুলতে খসড়া প্রকল্প প্রস্তাব পরিকল্পনা কমিশনে পাঠানো হয়েছে। বরিশালে পর্যটন করপোরেশনের পাঁচ তারকা মানের মোটেলের কাজ চলতি বছরের মধ্যেই শুরু হবে। এছাড়া কুয়াকাটাকে দেশে-বিদেশে আরও বেশি পরিচিত করে তুলতে সেখানে আয়োজন করা হয়েছে মেগা বিচ কার্নিভালের, যা প্রতি বছর করার পরিকল্পনা রয়েছে’।


পর্যটনমন্ত্রী কুয়াকাটাকে ঘিরে গড়ে ওঠা পর্যটন কেন্দ্রগুলো নিয়ে গণমাধ্যমে আরও বেশি প্রচার চালাতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।


মতবিনিময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য শেখ মো. টিপু সুলতান, বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, সিনিয়র সাংবাদিক নাসিম উল আলম, মানবেন্দ্র বটব্যাল, এসএম ইকবাল, নুরুল আলম ফরিদ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com