চাঁপাইয়ে পর্যটন করপোরেশনের মোটেল উদ্বোধন
প্রকাশ : ২৪ নভেম্বর ২০২০, ২২:৩৩
চাঁপাইয়ে পর্যটন করপোরেশনের মোটেল উদ্বোধন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক নির্মিত "পর্যটন মোটেল সোনামসজিদ" উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এর উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী।


বাংলাদেশ পর্যটন করপোরেশনের ৩ তলা বিশিষ্ট "পর্যটন মোটেল সোনামসজিদ"-এ পর্যটকদের জন্য ১২টি শীততাপ নিয়ন্ত্রিত কক্ষ, ৬টি সাধারণ কক্ষ, ৫০ আসন বিশিষ্ট ১টি ডরমেটরি, ৫০ আসন বিশিষ্ট ১টি রেস্টুরেন্ট ও কার পার্কিং সহ নানান সুবিধা রয়েছে।


অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, দেশের পর্যটন শিল্পের গুণগত পরিবর্তন আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসারে কাজ করছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়। বর্তমান সরকার বাংলাদেশের সকল পর্যটন আকর্ষণীয় এলাকায় দেশি-বিদেশি পর্যটকদের জন্য আবাসন, আহার, প্যাকেজ ট্যুর, পরিবহন ও যোগাযোগ সহ প্রয়োজনীয় সকল ধরণের সুবিধা প্রবর্তনের উদ্যোগ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে এই মোটেল নির্মাণ করা হয়েছে।


বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য ড. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মহিবুল হক, সাবেক সচিব জিল্লার রহমান, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ ও পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com