শিরোনাম
রিজেন্ট এয়ারে ৫০ শতাংশ মূল্য ছাড়
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৯, ১৭:৩৯
রিজেন্ট এয়ারে ৫০ শতাংশ মূল্য ছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নবম বর্ষপূর্তি উপলক্ষে পাঁচটি আন্তর্জাতিক এবং দুটি আভ্যন্তরীণ রুটে টিকেট মূল্যে ৫০ শতাংশ পর্যন্ত আকর্ষণীয় ছাড় দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।


সব শ্রেণির মানুষ বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে গত ৭ বছর ধরে বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়েছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থাটি।


ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা থেকে কলকাতা যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৯ হাজার ৯৯৯, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা এবং চট্টগ্রাম ৪ হাজার, কক্সবাজার ৬ হাজার টাকা করা হয়েছে।


অন্যদিকে চট্টগ্রাম থেকে কলকাতা যাওয়া-আসা ৮ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯, দোহা ২৫ হাজার ৯৯৯ ও ঢাকা ৪ হাজার টাকা এবং কক্সবাজার থেকে ঢাকা যাওয়া-আসা ৬ হাজার টাকা করা হয়েছে।


রিজেন্টের দেশব্যাপী সেলস সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে আগামী ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০১৯ এর মধ্যে সাশ্রয়ী মূল্যের এই টিকেট কেনা যাবে। ভ্রমণ করতে পারবেন ১ নভেম্বর থেকে আগামী বছরের (২০২০) ২৪ অক্টোবর পর্যন্ত যাত্রীর পছন্দ মতো সময়ে।


এছাড়া বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য%) সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।


বিস্তারিত জানতে ও বুকিং দিতে রিজেন্ট এয়ারওয়েজের হটলাইন ১৬২৩৮/+৮৮০-৯৬৬৬৭১৬২৩৮, কিংবা মোবাইলএ্যাপস ডাইনলোড করে বা নিকটস্থ ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, দেশে-বিদেশে বেড়ানো সাশ্রয়ী হওয়ায় প্রতিবছর রিজেন্টের এই আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকে সব শ্রেণির মানুষ। যার মাধ্যমে গত ৭ বছরে বিপুল সংখ্যার ভ্রমনপিপাসু উপকৃত হয়েছেন। একমাত্র রিজেন্টই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com