শিরোনাম
৩৫তম বিসিএস পুলিশের কমিটি ঘোষণা
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২১:১৫
৩৫তম বিসিএস পুলিশের কমিটি ঘোষণা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

৩৫তম বিসিএস (পুলিশ) ব্যাচের কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ পুলিশ অফিসার্স মেসে আয়োজিত এক সভায় সহকারী পুলিশ সুপার মো. বায়েজীদুর রহমানকে সভাপতি ও সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে এ কমিটি ঘোষণা করা হয়।


নবনির্বাচিত নেতারা সততা ও গভীর দেশপ্রেম নিয়ে পেশাগত দায়িত্ব পালন করার অঙ্গীকার করেন। সকল সদস্যের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।


ভবিষ্যতে ব্যাচের ঐক্য বজায় রেখে কার্যক্রম পরিচালনা করার প্রত্যয় ব্যক্ত করে কিছুদিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন এ নেতৃদ্বয়।


সভায় সদস্যদের ঐক্য, পারস্পারিক সহিযোগিতা ও দায়িত্বশীলতার ভিত্তিতে দেশের সার্বিক নিরাপত্তা বজায় রাখতে সবাইকে সবসময় সজাগ থাকার ওপর গুরুত্বারোপ করা হয়।


নবঘোষিত সভাপতি মো. বায়েজীদুর রহমান বর্তমানে ঢাকা জেলা পুলিশে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে নেভাল আর্কিটেকচার ও মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে বিএসসি ডিগ্রি অর্জন করেন।


সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুম বর্তমানে কুষ্টিয়া জেলা পুলিশে শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ হতে এমবিএ ও বিবিএ ডিগ্রি অর্জন করেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com