শিরোনাম
গুলশানে অফিসের বাথরুমে তরুণীর লাশ!
প্রকাশ : ০৬ মে ২০১৮, ১৯:৩৪
গুলশানে অফিসের বাথরুমে তরুণীর লাশ!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশান থেকে একটি অফিসের বাথরুমে আইরিন সুলতানা (২৭) নামের এক তরুণীর মরদেহ পাওয়া গেছে। রবিবার দুপুরে গুলশান-১ এভিনিউ রোডের ৩৮ নম্বর ভবনের ১৪ তলায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের অফিস থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।


নিহত আইরিন সুলতানা বংশাল সিদ্দিক বাজার এলাকার শরিফ উদ্দিন আহমেদের মেয়ে বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকি।


তিনি জানান, আইরিন সুলতানা গুলশানে একটি বেসরকারি একটি প্রতিষ্ঠানের টেলিফোন অপারেটরের কাজ করতেন। প্রতিদিনের ন্যায় গত শনিবার সকালেও তিনি অফিসে যান। এ সময় অফিসের ভেতরে তিনি অসুস্থ হয়ে কয়েকবার বমিও করেন। পরে তাকে দেখতে না পেয়ে অফিসের লোকজন অফিস বন্ধ করে চলে যায়। আইরিন বাসায় না ফেরায় পরিবারের লোকজন গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।


রবিবার সকালে অফিসের সুইপার বাথরুম পরিষ্কার করতে গিয়ে সেখানে তার লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।


গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকি আরো জানান, লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। কী কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। তবে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


বিবার্তা/খলিল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com