ঢাকা মেডিক্যাল থেকে রোগী উধাও !
প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১৬:৩০
ঢাকা মেডিক্যাল থেকে রোগী উধাও !
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি এক রোগীকে গত পাঁচ দিন ধরে খুঁজে পাচ্ছেন না তার স্বজনরা। হাসপাতাল কর্তৃপক্ষকে জানানোর পরী ব্যাপারে শাহবাগ থানায় জিডি করা হয়েছে।


জানা গেছে, গত ৫ মার্চ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ঠুনঠুনিয়া গ্রামের শামসুল হক বানুকে (৬৫) ঢাকা মেডিক্যালের মেডিসিন বিভাগের ৭০২ নম্বর ওয়ার্ডের এক্সট্রা ২২ নম্বর বেডে অধ্যাপক ডা. টিটো মিয়ার অধীন ভর্তি করানো হয়। গত ৭ মার্চ তাকে মেডিক্যাল কলেজ ২ এর নতুন বিল্ডিংয়ের ৯ তলায় রক্ত পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। সঙ্গে ছিলেন রোগীর ছেলে ওলিয়র রহমান। তিনি বলেন, চিকিৎসক আমাকে জানান যে পরীক্ষার জন্য রক্তের স্যাম্পল অন্য কোথাও পাঠাতে হবে। এ বিষয়ে কথা বলার জন্য আমি চিকিৎসকের রুমে যাই। ফিরে এসে দেখি, বাবা সেখানে নেই।


তিনি আরো জানান, গত চারদিন ধরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছে না। ৮ মার্চ শাহবাগ থানায় জিডি করা হয়।


হারিয়ে যাওয়া রোগী শামসুল হক বানুর স্বজনরা জানায়, তিনি মানসিক রোগী ছিলেন না, কথাবার্তাও ভালোভাবে বলতে পারেন। তার কাছে কোন সেলফোন এমনকি টাকা-পয়সাও ছিলো না। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিনের সহায়তায় হাসপাতালের করিডোরে থাকা সিসি ক্যামেরার বিভিন্ন ফুটেজ পরীক্ষা করেও ওই রোগীর কোনো তথ্য মিলেনি। শামসুল হকের সন্ধান পেলে ০১৭২৩ ১৮২৪২৬ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন স্বজনরা।


তদন্তে নিয়োজিত শাহবাগ থানার এসআই ভোজন বিশ্বাস শনিবার জানান, কেউ খারাপ উদ্দেশ্যে অপহরণ করেছে - এমনটি মনে হচ্ছে না। রোগীর সঙ্গে সেলফোন না থাকায় তারা লোকেশনও ট্র্যাকিং করতে পারছি না। তবে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/হুমায়ুন/মৌসুমী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com