শিরোনাম
শিশু-কিশোর প্রকাশক পরিষদ গঠিত
প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১৫:৫৪
শিশু-কিশোর প্রকাশক পরিষদ গঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ শিশু-কিশোর প্রকাশক পরিষদ (বাশিকিপ্রপ) নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে।


রাজধানীর পুরানা পল্টনের অস্থায়ী কার্যালয়ে ১০ মার্চ এক সভায় আরো প্রকাশনের স্বত্বাধিকারী আলমগীর মল্লিককে সভাপতি ও বাবুই-এর স্বত্বাধিকারী কাদের বাবুকে সাধারণ সম্পাদক করে সংগঠনের ২০১৮-২০ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।


এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হন ঝিঙেফুল-এর গিয়াসউদ্দিন খসরু, লাবণীর ইকবাল হোসেন সানু, ছোটদের বই-এর হাশিম মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক হন ডাক-এর মো. ফেরদৌস আলম, প্রিয় প্রকাশ-এর আতিক রহমান, নলেজ ভিউ-এর মোফাজ্জল হোসেন বাদল এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হন আদিগন্ত প্রকাশন-এর মোশতাক রায়হান।


পরিচালক নির্বাচন করা হয় দ্যা পপ আপ ফ্যাক্টরি-র রুমানা শারমিন, শিশুবেলা-র মমতাজ আহাম্মদ, শিলা প্রকাশনীর বিএম কাউছার, চিলড্রেন বুকস সেন্টার-এর যুগল সরকার, প্রগতি পাবলিশার্স-এর আসরার মাসুদ, সুপ্ত পাবলিকেশন-এর ইকবাল হোসেন সুজন, পঙ্খিরাজ-এর দেওয়ান আজিজ ও ময়ূরপঙ্খি-এর মিতিয়া ওসমান তিসমা।


আয়োজকরা জানান, বাংলাদেশের শিশু-কিশোর প্রকাশকদের সংগঠিত করে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়ার জন্যই এ সংগঠনের আত্মপ্রকাশ। সামনের দিনগুলোতে শিশুদের মনন বিকাশে এগিয়ে আসতে নানামুখী উদ্যোগ গ্রহণ করবে বাশিকিপ্রপ। এর সদস্য হতে ইচ্ছুক প্রকাশকদের নির্ধারিত ফরমে ১৭ মার্চের মধ্যে আবেদন করতে বলা হয়েছে।


বিবার্তা/হুমায়ুন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com