বাঁচতে চায় ইতি
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২০:২৭
বাঁচতে চায় ইতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে চট্টগ্রামের ইতি বড়ুয়া। সে পটিয়ার কালারপোল উপজেলার লাখেরা গ্রামের বাসিন্দা এবং শিকলবাহা পি.ডি.বি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী।


দীর্ঘদিন যাবৎ পাকস্থলী ও খাদ্যনালীর সমস্যায় ভুগছে পিতৃহারা ইতি। ইতোমধ্যে পাকস্থলী প্রায় নষ্ট হয়ে গিয়েছে তার। খাদ্যনালী থেকে রক্তক্ষরণ হচ্ছে প্রতিনিয়ত।


দীর্ঘদিন যাবত ভারতের চেন্নাইতে চিকিৎসাধীন থাকার পর প্রথমে ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে এবং ঢাকার পি.জি. হাসপাতালে চিকিৎসা দেয়া হয় ইতিকে। বর্তমানে সে সোহরাওয়ার্দী হসপিটালের আইসিইউতে (৩ নং বেড) চিকিৎসাধীন। এরই মধ্যে তার চিকিৎসায় খরচ হয়ে গেছে ১৫-২০ লাখ টাকা। পিতৃহারা ইতির চিকিৎসার খরচ যোগাতে সহায়-সম্পত্তি বিক্রি আর ধার-দেনায় জড়িয়ে পড়েছে মা আর বড় বোন।



ইতির বড় বোন জ্যোতি বড়ুয়া জানান, তার বোনটির চিকিৎসার খরচ জোগাড় করার মতো আর কোনো উপায় নেই তাদের কাছে। অথচ এখনো তার (ইতি) চিকিৎসায় প্রয়োজন ২০ লাখ টাকা। তাই কোনো উপায় না পেয়ে সকলের কাছে মানবিক সাহায্যের আবেদন করছেন তার পরিবার।


ইতির চিকিৎসায় সাহায্য পাঠানোর ঠিকানা : ডাচ বাংলা ব্যাংক (আগ্রাবাদ শাখা), একাউন্ট নাম্বার ১০২.১৫১.৮৩৮৮২ এবং ব্র্যাক ব্যাংক (আগ্রাবাদ শাখা), একাউন্ট নাম্বার ১১০১১০৩৯৩২১৮৮০০১। সাহায্য পাঠাতে পারেন বিকাশেও। জ্যোতি বড়ুয়ার বিকাশ নাম্বার ০১৮৩৭০১৭৯১২।


বিবার্তা/রোকসার/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com