শিরোনাম
এসএস‌সি প‌রীক্ষার্থী‌দের আসা‌দের উপহার
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৮, ২০:২৬
এসএস‌সি প‌রীক্ষার্থী‌দের আসা‌দের উপহার
‌বিবার্তা প্র‌তি‌বেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় ও আশপাশের এলাকার এসএস‌সি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা উপকরণ বিতরণ করেছেন সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান আসাদ। আগামী ১ ফেব্রুয়ারী সারা দেশব্যাপী শুরু হ‌তে যা‌চ্ছে এসএস‌সি ও সমমা‌নের প‌রীক্ষা।


এর আ‌গে গত সি‌টি ক‌র্পো‌রেশ নির্বাচ‌নে তি‌নি ওই ওয়ার্ড থে‌কে কাউ‌ন্সিলর প‌দে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন পে‌তে প্রচারণা চা‌লি‌য়ে‌ছি‌লেন। ত‌বে তি‌নি সেবার নির্বাচ‌নে যান‌নি।



শুক্র ও শ‌নিবার বিকেল থেকে রাত পর্যন্ত বিভিন্ন আবাসিক এলাকায় ঘুরে ঘুরে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার শিক্ষার্থীর মাঝে তিনি এসব পরীক্ষা উপকরণ বিতরণ করেন। বিতরণ করা এসব শিক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে পরীক্ষার রুটিন, ফাইল, কাঠপেন্সিল, কলম, ইরেজার, কাটার ও স্কেল। নীলক্ষেত, শিববাড়ী এলাকা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের কোয়ার্টারে কর্মকর্তা ও কর্মচারীদের এসএসসি পরীক্ষার্থী সন্তানদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হয়। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তার সঙ্গে ছিলেন।



আসাদুজ্জামান আসাদ বিবার্তাকে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা আমার দীর্ঘদিনের পরিচিত আঙ্গিনা। এখানে শিক্ষাজীবন শেষ করেছি। দুঃসময়ে এখানে ছাত্রলীগের রাজনীতি করেছি। এ এলাকার মানুষ আমার আত্মার আত্মীয়। প্রতিটি উৎসব-পার্বণে আমি তাদের পাশে থাকি। এ মানুষগুলো আমার পরিবারের সদস্যের মতো। কোনো প্রত্যাশা প্রা‌প্তির জন্য নয়, বাকি জীবনটা সুখে দুঃখে এ এলাকার মানুষগুলোর সঙ্গে থাক‌তে চাই।


বিবার্তা/ ও‌রিন/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com