৩৪তম বিসিএস পুলিশ ব্যাচের কমিটি গঠন
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ০৯:২০
৩৪তম বিসিএস পুলিশ ব্যাচের কমিটি গঠন
আবুল হাসান সভাপতি এবং মিজানুর রহমান সাধারণ সম্পাদক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

৩৪তম ব্যাচের বিসিএস পুলিশ কর্মকর্তাদের নিয়ে নতুন কমিটি গঠন করা হয়েছে। ৯০ সদস্যের কমিটিতে আবুল হাসান সভাপতি এবং মিজানুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার সন্ধ্যায় এই কমিটি গঠন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


দুই বছর মেয়াদে গঠিত এ কমিটিতে (২০১৮ ও ২০১৯) ১৪ জন সহসভাপতির মধ্যে রয়েছেন শাহ কামাল, শরীফ মোঃ ফারুকুজ্জামান, রবিউল ইসলাম, তয়াছির জাহান বাবু, জহিরুল ইসলাম, মাসুদ রানা, মহসিন আল মুরাদ, আনোয়ার হোসেন, বিল্লাল হোসেন, সাইফুল মালিক, মাসুদ রানা, সৈয়দ ফাইসুল ইসলাম সাজুল, মোস্তাফিজুর রহমান ও মাহমুদা শারমিন নেলী।


আটজন যুগ্ম সাধারণ সম্পাদকের মধ্যে রয়েছেন আশিক হাসান, মাহমুদ খান, আল-মামুন, তৌহিদ উদদৌলা লুপম, রিপন সরকার, ফারহানা তাসকিন, মাহমুদ খান ও রাসেল মনির।


মফিজুর রহমান পলাশসহ সাতজন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। তারা হলেন ধ্রুব জ্যোর্তিময় গোপ, তোফাজ্জল হোসেন, ইয়াছির আরাফাত, তারেক আজিজ, নুরুজ্জআমান ও শাহীনুর চৌধুরি।


অন্যরা বিভিন্ন সম্পাদক এবং সদস্য পদে নির্বাচিত হয়েছেন।
কমিটি দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র এবং আইন-শৃঙ্খলা রক্ষায় অগ্রণী ভূমিকা রাখতে বদ্ধ পরিকর বলে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছেন। -বিজ্ঞপ্তি


বিবার্তা/বাণী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com