শিরোনাম
জুয়ার আসরে অভিযান, নারীসহ আটক ৩৪
প্রকাশ : ২১ জুলাই ২০১৭, ২০:২০
জুয়ার আসরে অভিযান, নারীসহ আটক ৩৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুর জেলার জয়দেবপুরের হোতাপাড়া এলাকায় অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসরে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় নারীসহ ৩৪ জনকে আটক করা হয়েছে। শুক্রবার বিকালে র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


ই-মেইল বার্তায় বলা হয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা থেকে পৌনে ১২টা পর্যন্ত র‌্যাব-১ এর একটি টিম হোতাপাড়া বনবিলাস এলাকায় অবৈধ জুয়া ও যাত্রার আসরে অভিযান চালায়। এ সময় অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর ভেঙ্গে দেয়া হয়। এছাড়া অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর পরিচালনাকারী মূল হোতাসহ ৩৪ জনকে আটক করা হয় এবং ১৯টি মোবাইল, একটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। এছাড়াও নগদ ৮৯ হাজার ২৫৪ টাকা জব্দ করা হয়েছে।


আটকরা হলেন- জুয়ার আসরের মূল হোতা মো. হেলাল উদ্দিন (৫০), তার সহযোগী মো. জহিরুল (২৭), মো. মানিক মিয়া (৩৫), আতাউর রহমান (৫০), জুলহাস মোল্লা (৩০), মো. অলি মিয়া (২৫), রফিকুল ইসলাম (৩০), রশিদুল ইসলাম (৩৫), মো. আশরাফুল (৩০), মো. আলা উদ্দিন (৩০), আব্দুল মজিদ (৩৫), মো. শহিদুল ইসলাম (৩০), মো. মিজানুর রহমান (৩৫), লিটন (৩০), মো. সেলিম (২৫), স্বপন মিয়া (৩৫), নুরু মিয়া (৩০), মো. হাবিবুল্লাহ (৩৫), রতন (৩০), মফিজ উদ্দিন (৩৫), কমল চন্দ্র সরকার (৩৫), অশ্লীলনৃত্যকারী রেখা বেগম (১৯), রুমানা আক্তার (২৪), রুনা আক্তার (২০), রোজিনা আক্তার (২৩), সাজু বেগম (২০), কোহিনুর বেগম (২২), মীম আক্তার শীমা (১৫), দিপালী বেগম (২২), রুনা আক্তার (২৪), তানিয়া আক্তার (১৯), নাজমা বেগম (২৫), মোছা. শান্তা খাতুন (২০) ও বিউটি বেগম (১৮)।



র‌্যাব আরো জানায়, আটক হেলাল এবং তার সহযোগী জহিরুল, মানিক, আতাউর, জুলহাস, অলিমিয়া, রফিকুল, রশিদুল, আশরাফুল, আলা উদ্দিন, আব্দুল মজিদ, শহিদুল, মিজানুর, লিটন, সেলিম, স্বপন, নুরু, হাবিবুল্লাহ, রতন, মফিজ, কমল চন্দ্র, রেখা, রুমানা, রুনা, রোজিনা, সাজু, কোহিনুর, মীম, দিপালী, রুনা, তানিয়া, নাজমা, শান্তাকে এক মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান এবং বিউটি বেগমকে ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন গাজীপুর জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট।


বিবার্তা/খলিল/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com