শিরোনাম
রেললাইন থেকে অজ্ঞাত শিশু উদ্ধার
প্রকাশ : ০৬ জুলাই ২০১৭, ০০:১৩
রেললাইন থেকে অজ্ঞাত শিশু উদ্ধার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বাগাতিপাড়ায় রেললাইন থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত (১৫) এক শিশুকে উদ্ধার করা হয়েছে। বুধবার উপজেলার মালঞ্চি ও ইয়াছিনপুর স্টেশনের মাঝামাঝি ঠেঙ্গামারা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।


স্থানীয় বাসিন্দা ঠেঙ্গামারা গ্রামের ভ্যান চালক মাসুদ জানান, সকাল ৮টার দিকে ঢাকা থেকে পার্বতীপুর গামী ঈদ স্পেশাল একটি ট্রেন উপজেলার মালঞ্চি স্টেশন থেকে ছেড়ে গেলে মালঞ্চি-ইয়াছিনপুর রেল স্টেশনের মাঝামাঝি ঠেঙ্গামারা এলাকায় রেললাইনের ওপর অচেতন অবস্থায় এক শিশুকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা।


পরে স্থানীয় লোকজন আমার ভ্যানে করে শিশুটিকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ধারণা করা হচ্ছে ওই শিশু পার্বতীপুর গামী ট্রেন থেকে রেল লাইনের ওপর পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে অচেতন হয়ে পড়ে।


বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম জানান, ওই শিশুর মাথায় আঘাতের ফলে প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। এছাড়া শিশুটির নাম পরিচয় না পাওয়ায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিমের সহযোগিতায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, বিষয়টি তিনি মৌখিকভাবে শুনেছেন।


বিবার্তা/জুবায়ের/মোয়াজ্জেম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com