শিরোনাম
‘জঙ্গিবাদের সাথে সম্পৃক্তদের ছাড় নেই’
প্রকাশ : ২২ জুন ২০১৭, ১৫:০৮
‘জঙ্গিবাদের সাথে সম্পৃক্তদের ছাড় নেই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের সাথে সম্পৃক্ত যেই থাকুক না কেন তাকে কোনো ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া।


বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে রাজধানীর জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।


তিনি বলেন, ভালোবাসা, ব্যবহার ও শ্রদ্ধা দিয়ে আপনাদের ভালোবাসা আমরা পেতে চাই। যদি কেউ আপনাদের আশেপাশে মাদক খায় বা বিক্রি করে তাহলে পুলিশকে খবর দিন। পুলিশ সবসময় দেশের জন্য আপনাদের নিরাপত্তার জন্য জীবন বাজি রেখে কাজ করছে। আমরা একসাথে কাজ করে সোনার বাংলা গড়বো।


ডিএমপি কমিশনার সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদে নতুন কাপড় পরে সকলের সাথে আনন্দে ঈদ উদযাপন করবেন একথা চিন্তা করেই বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে আপনাদেরকে নতুন কাপড় দেয়া হচ্ছে। আপনারা রাতে নিরাপদে ঘুমান পাহারা দেয় পুলিশ।


তিনি বলেন, আপনারা বিপদে পড়লে, চোর, ডাকাত ও ছিনতাইকারী কবলে পড়লে পুলিশ আপনাদেরকে সাহায্য করে। ঈদে আপনারা বাড়ি যেয়ে পরিবার পরিজনের সাথে ঈদ করবেন কিন্তু আমাদের ঈদে ছুটি নাই। কারণ আপনারা চলে গেলে আপনাদের বাসাবাড়ির নিরাপত্তা পুলিশ দিবে।


এর পর বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে মোট এক হাজার পিস শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। দুঃস্থ, অসহায়, এতিম ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।


এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মো. মিজানুর রহমান প্রমুখ।


বিবার্তা/খলিল/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com