পদ্মায় নিখোঁজ আরেক ছাত্রের লাশ উদ্ধার
প্রকাশ : ০৩ জুন ২০২৩, ১৯:২৩
পদ্মায় নিখোঁজ আরেক ছাত্রের লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পদ্মা নদীতে গোসল করতে নেমে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইআইইউ) নিখোঁজ দুই ছাত্রের মধ্যে আরকজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড। উদ্ধার হওয়া শিক্ষার্থীর নাম নূরুল হক নাফি।


৩ জুন, শনিবার দুপুরে কোস্টগার্ডের সদর দফতরের গণমাধ্যম কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


আব্দুর রহমান বলেন, শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে নিখোঁজ সব্যসাচী সোম্যের লাশ উদ্ধার করা হয়। আর শনিবার দুপুর ১২টার দিকে নিখোঁজ নূরুল হক নাফি নিখোঁজের জায়গা থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টেউটিয়া জেলে পাড়া থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। উদ্ধার অভিযানে কোস্ট গার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে অংশ নেন। উদ্ধারকৃতদের লাশ পদ্মা সেতু উত্তর থানায় হস্তান্তরের করা হয়েছে।


কোস্টগার্ডের সদর দফতরের এই কর্মকর্তা বলেন, মৃত সব্যসাচী সোম্য হবিগঞ্জের লাখাই থানার সাজন গ্রামের বাসিন্দা আর নূরুল হক নাফি ঢাকার ভাটারা থানার বাসিন্দা।


শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে কোস্ট গার্ডকে জানায়, পদ্মা নদীতে গোসল করতে নেমে দুজন ছাত্র নিখোঁজ। ওই খবরের পানিতে ডুবে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য কোস্ট গার্ড স্টেশন পদ্মা ছয়জনের একটি উদ্ধারকারী দল বোটযোগে দুপুর পৌনে ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থলে পৌঁছে জানা যায় শুক্রবার সকালে ইউআইইউয়ের চারজন ছাত্র ও একজন স্পিডবোট চালকসহ মোট পাঁচজন স্পিডবোটযোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের পাশের চরে ঘুরতে আসে। তারা গোসল করতে নেমে দুজন নিখোঁজ হয়। নিখোঁজ দুজনের নাম সব্যসাচী সোম্য ও নূরুল হক নাফি।


বিবার্তা/লিমন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com