চসিক প্রকৌশলীর উপর হামলার নিন্দা ও বিচার দাবি আইইবির
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৩:৩৪
চসিক প্রকৌশলীর উপর হামলার নিন্দা ও বিচার দাবি আইইবির
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর উপর হামলার তীব্র নিন্দা ও দ্রুত বিচার দাবি করেছে জাতীয় পেশাজীবী প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।


সোমবার (৩০ জানুয়ারি) আইইবির সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন শীবলু সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবি জানানো হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে নগরের টাইগারপাসে চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয় ভবনের চারতলায় প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানী সরকারি কাজ করছিলেন। এমতাবস্থায় তার কক্ষে প্রায় ২০-২৫ জন ঠিকাদার ঢুকে পড়েন। কথা বলার এক পর্যায়ে অতর্কিতভাবে তার ওপর হামলা করেন ঠিকাদারেরা। এ সময় তারা উপর্যুপরি কিলঘুষি মারতে থাকেন।


আইইবি মনে করে, সম্পূর্ণ বেআইনিভাবে প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীকে শারীরিকভভাবে লাঞ্ছনা করা আইনত দণ্ডনীয় অপরাধ। একজন সরকারি দায়িত্বপ্রাপ্ত প্রকৌশলীর সাথে এধরনের ঘটনায় সারাদেশের প্রকৌশলীদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি করেছে এবং দেশের সার্বিক উন্নয়ন কার্যক্রমে বিঘ্ন ঘটবে।


প্রেস বিজ্ঞপ্তিতে আইইবি এই ঘটনার নিরপেক্ষ তদন্তের মাধ্যমে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।


বিবার্তা/সোহেল/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com