শিরোনাম
আজকের রাশিফল
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৭, ০৬:২৯
আজকের রাশিফল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মেষ: (২১ মার্চ–২০ এপ্রিল)
আর্থিক মুনাফার সম্ভাবনা আছে। সন্তানদের বিষয়ে সুখবর পাবেন। বন্ধুত্বও হতে পারে কয়েকজনের সাথে। প্রেম নিয়ে সমস্যা আছে।


বৃষ: (২১ এপ্রিল–২১ মে)
বিবাদের সম্ভবনা রয়েছে পরিবারের সদস্যদের সঙ্গে। কিছুটা সাবধানে থাকুন বিনিয়োগ এবং আইনি বিষয়ে। আজ খরচ একটু বাড়তে পারে। প্রেমে লাভ-ক্ষতি দুটোই হতে পারে।


মিথুন: (২২মে–২১ জুন)
কিছু উপহার পেতে পারেন প্রিয়জনদের কাছ থেকে। পারিবারিক পরিবেশ ইতিবাচক থাকবে। যে কোনো কাজে ঊর্ধ্বতনরা সন্তুষ্ট থাকবেন। প্রেম সফল হবে এবং মানসিকভাবেও শান্ত থাকবেন।


কর্কট: (২২ জুন–২২ জুলাই)
দিনের কাজগুলো সম্পন্ন করতে না পারায় হতাশায় ভুগবেন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিবেন না। ব্যস্ত থাকবেন বাড়ি এবং কর্মক্ষেত্রের বিভিন্ন কাজে। মতবিরোধ হতে পারে প্রেম নিয়ে।


সিংহ: (২৩ জুলাই-২৩ আগস্ট)
হারানো বন্ধুদের সঙ্গে যোগাযোগ করতে যথাসাধ্য চেষ্টা করবেন। এটিতে আর্থিক লাভও হতে পারে কারণ এই বন্ধুদের সঙ্গে নতুন ব্যাবসায়ীক সম্পর্ক শুরু করতে পারেন। ব্যবসার জন্য এটি ভালো সময় কারণ মূলধন বাড়বে, কাজে সাফল্য পাবেন।


কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
সাবধান থাকুন সম্পত্তি সংক্রান্ত কাগজপত্র নিয়ে কাজ করার সময়। সম্ভব হলে যাত্রা পরিত্যাগ করুন। পারিবারিক পরিবেশ স্থিতিশীল নাও থাকতে পারে। দাম্পত্য বা প্রেম নিয়ে এমন কোনো পরিস্থিতিতে জড়াবেন না যেটি অপমানজনক হতে পারে।


তুলা: (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)
ছাত্রদের জন্য দিনটি আজ কঠিন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা সমস্যায় ফেলবে। প্রেম নিয়ে সাবধান থাকুন। সারাদিন স্মৃতিচারণায় ডুবে থাকতে পারেন।


বৃশ্চিক: (২৪ অক্টোবর–২২ নভেম্বর)
মাথায় চেপে বসবে সন্দেহ এবং হতাশা। এতে হৃদয় ভারাক্রান্ত হয়ে উঠবে। কোনো কারণবশত কাজে এক নতুন বাধার সম্মুখীন হবেন। প্রেমের সমস্যায় হতাশ হবেন।


ধনু: (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)
দিনটি বেশ আনন্দেই কাটাবেন প্রিয়জনদের সাথে। কর্মক্ষেত্রে আর্থিক লাভ হবে। প্রেমের সফলতায় আনন্দিত হবেন। সামাজিক মর্যাদা অর্জন করবেন।


মকর: (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)
নিয়ন্ত্রণে রাখুন মানসিক অবস্থাকে। গাছাড়া ভাব মানহানি ঘটাতে পারে। মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত বোধ করবেন। সাবধানে কথাবার্তা বললে ঝামেলা এড়িয়ে চলতে পারবেন।


কুম্ভ: (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)
ছাত্ররা যারা বিদেশে পড়াশোনায় ইচ্ছুক তাদের জন্য সময়টি বেশ ভালো। কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। এই মানসিক আনন্দের প্রভাব কর্মক্ষেত্রেও পড়বে। লাভের সম্ভাবনা আছে। বিনিয়োগের জন্যেও সময়টি ভালো।


মীন: (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)
প্রেমে এবং দাম্পত্যে উদ্দীপনা পাবেন এবং কাজে বাড়তি উদ্যোগ দেখাবেন। পারিবারিক বিষয়ে কোনো আলোচনায় সুফল পাবেন। যদি কোনো সমস্যার সম্মুখীন হন তবে আশা হারাবেন না।


বিবার্তা/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com