শিরোনাম
সড়ক দূর্ঘটনায় নিহত আইইউবি'র ছাত্র মোরশেদের ৭ম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ২০:০৫
সড়ক দূর্ঘটনায় নিহত আইইউবি'র ছাত্র মোরশেদের ৭ম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামীকাল বৃহস্পতিবার সড়ক দূর্ঘটনায় নিহত আইইউবি বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র সাদী মোরশেদের ৭ম মৃত্যুবার্ষিকী।


মতিঝিল মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত, ঢাকা সিটি কলেজ থেকে এইচএসসিতে বাণিজ্য বিভাগে গোল্ডেন জিপিএ ৫ প্রাপ্ত ও আইইউবি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত তৃতীয় সেমিস্টারের মেধাবী টগবগে তরুন শিল্প সংস্কৃতিমনা ছাত্র সাদী মোরশেদকে ২০১৪ সালের ২ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে নিজ বাসা কমলাপুরে ফেরার পথে মেরুল বাড্ডায় বৌদ্ধমন্দির সংলগ্ন সড়কে সিগ্নাল পোস্টে লাল বাতি জলা অবস্থায় ফাল্গুনী বাস চাপা দিয়ে হত্যা করে।


প্রত্যক্ষদর্শীদের মতে সাদী মোরশেদ নিজ বাইকে হেলমেট পরিহিত অবস্থায় সিগ্নালে দাড়িয়ে অবস্থান করছিলেন। অতর্কিতে সাদী মোরশেদকে চাপা দিয়ে হত্যা করে ড্রাইভার ও হেলপার বাস থেকে পালিয়ে যায়। বাড্ডা থানায় মামলা হওয়ার পরও সুদীর্ঘ ৭ বছরেও বাসের চালক ও হেলপারকে আইনের আওতায় আনা যায় নি।


সাদী মোরশেদ ফাউন্ডেশনের সভাপতি মাহফুজুর রহমানসহ সকল সদস্য, শুভাকাঙ্খী ও সহপাঠিদের পক্ষ থেকে প্রচন্ড ক্ষোভ প্রকাশ করে অনেক দেরীতে হলেও অনতিবিল্ববে চালক ও হেলপারকে আইনের আওয়াত এনে বিচারের কাঠগরায় দাড় করানোর জোর দাবী জানানো হয়েছে।


সাদী মোরশেদের মৃত্যু দিবস উপলক্ষে ২ ডিসেম্বর বাদ ফজর সাদী মোরশেদের চাঁদপুর শহরস্থ তালতলায় পারিবারিক কবরস্থানে কবর জিয়ারতের মাধ্যমে দিনের কর্মসূচীর সুচনা হবে। দিনব্যাপী কোরআনখানী ও দোয়া মাহফিল ঢাকাস্থ ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। বাদ আসর কমলাপুর বড় মসজিদে দোয়ার আয়োজন করা হয়েছে। ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্থদের সহযোগিতা কর্মসূচীও হাতে নেয়া হয়েছে।


সাদী মোরশেদ জাতীয় পার্টির একাংশের প্রেসিডিয়াম সদস্য, জনাব এসএমএম আলমের কনিষ্ঠ সন্তান ও প্রয়াত প্রখ্যাত সাংবাদিক, সাবেক চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহ মো. মাকছুদুল আলম এর ভাতিজা।


বিবার্তা/বিপ্লব/জেএইচ




সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com