করোনা মোকাবিলায় ২০০ পরিবারকে ইফসা'র সহায়তা
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২০, ২২:০২
করোনা মোকাবিলায় ২০০ পরিবারকে ইফসা'র সহায়তা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকট মোকাবিলায় হতদরিদ্র ও নিম্ন আয়ের দুই শত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ইয়ুথ ফর সোশ্যাল এইড (ইফসা)।


বুধবার ও বৃহস্পতিবার মাগুরায় ১০০টি, বরিশালে ৫০টি এবং ঢাকার কমলাপুরে ৫০টি পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


সংগঠনটির জাবি শাখার সভাপতি আবু নাহিয়ান জানান, সংগঠনের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল শাখার সহযোগিতা ও Bangladesh Emergency Action Against CoVID-19 এর অর্থায়নে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।


দৈনিন্দন নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল,২ কেজি ডাল, ২কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তেল, ১/২ কেজি লবণ ও ২ টি সাবান রয়েছে।


এ বিষয়ে ইফসা'র কেন্দ্রীয় কমিটির সভাপতি জিহাদ দিদার বলেন, করোনাভাইরাসের এ দুর্যোগে লকডাউনরত অবস্থায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কার্যক্রম রয়েছে বন্ধ। এতে বিশেষ করে অর্থনৈতিকভাবে ভেঙ্গে পড়েছে দেশের দিনমজুর ভিত্তিক পরিবারগুলো। দেশের এই করুন পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব। এরই ধারাবাহিকতায় আমরা দুস্থ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করেছি।


এ বিষয়ে কোভিড-১৯ ক্রাইসিস টিমের সমন্বয়ক আশীক আল অনিক বলেন, আমরা যদি সমাজের এই অসহায় মানুষগুলোর পাশে একত্রিত হয়ে সহায়তা হাত বাড়িয়ে দেই, তাহলেই আমরা এই সংকটময় সময়টাকে ভালোভাবে অতিক্রম করতে পারব।


বিবার্তা/শিহাব/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com