শিরোনাম
আজও ট্রেনের শিডিউল বিপর্যয়
প্রকাশ : ১০ আগস্ট ২০১৯, ০৯:২৭
আজও ট্রেনের শিডিউল বিপর্যয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কমলাপুর স্টেশন থেকে শনিবার বেশ কয়েকটি ট্রেনের শিডিউল বিপর্যয় হবে বলে জানিয়েছেন রেলওয়ে কর্তৃপক্ষ।


রেলওয়ের পরিচালক (জনসংযোগ) মাহবুবুর রহমান সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান। এতে শনিবার (১০ আগস্ট) কমলাপুর স্টেশন থেকে যেসব ট্রেন বিলম্বে ছেড়ে যাবে, সেসব ট্রেনের তালিকা দিয়েছেন তিনি।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার কমলাপুর স্টেশন থেকে পশ্চিমাঞ্চলের অধিকাংশ ট্রেন দেরিতে ছাড়বে। বেলা সোয়া ১১টার ‘লালমনিরহাট ঈদ স্পেশাল' ট্রেন ১০ ঘণ্টা দেরিতে রাত সোয়া ৭ টায় ঢাকা ছাড়বে। আট ঘণ্টা দেরি করবে ‘রংপুর এক্সপ্রেস’। সকাল ৯টার এই ট্রেনটি বিকেল পাঁচটায় কমলাপুর ছাড়বে। সকাল আটটার চিলাহাটিগামী ‘নীলসাগর এক্সপ্রেস’ আট ঘণ্টা দেরিতে বিকেল চারটায় ছাড়বে। রাজশাহীগামী ‘ধূমকেতু এক্সপ্রেস’ ট্রেনটি সকাল সাড়ে ৬ টার পরিবর্তে ছয় ঘণ্টা দেরিতে দুপুর সাড়ে ১২টায় ছাড়বে। খুলনাগামী ‘সুন্দরবন এক্সপ্রেস’ পাঁচ ঘণ্টা দেরিতে বেলা ১১টা ২০ মিনিটে ছাড়বে। এছাড়াও পশ্চিমাঞ্চলগামী কয়েকটি ট্রেন এক ঘণ্টার কম বিলম্বে ছাড়বে।


শুক্রবার রাজশাহী গামী সিল্ক্কসিটি ও পদ্মা এক্সপ্রেস দেরি করে ছয় ঘণ্টা। চার ঘণ্টা দেরি করে রংপুর এক্সপ্রেস। সকাল ৬টার রাজশাহীগামী 'ধূমকেতু এক্সপ্রেস' ঢাকা থেকে ছেড়ে যায় ১১টায়। খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ঢাকা থেকে তিন ঘণ্টা দেরিতে ছেড়ে গিয়ে টাঙ্গাইলে লাইনচ্যুত হয়। এ কারণে আড়াই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। দুপুর থেকে রাত পর্যন্ত পশ্চিমাঞ্চলের সব ট্রেন চার থেকে পাঁচ ঘণ্টা দেরিতে ছাড়ে এ দুর্ঘটনার কারণে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com