২৯ জুলাই বিক্রি শুরু, পাঁচ স্থানে মিলবে ট্রেনের টিকিট
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৩:২৩
২৯ জুলাই বিক্রি শুরু, পাঁচ স্থানে মিলবে ট্রেনের টিকিট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট ২৯ জুলাই থেকে বিক্রি শুরু হবে। ওই দিন দেয়া হবে আগামী ৭ আগস্টের টিকিট। অগ্রিম টিকিট বিক্রি চলবে ২ আগস্ট পর্যন্ত। আর ঈদ শেষে ট্রেনে ঢাকায় ফেরার টিকিট বিক্রি শুরু ৫ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ৯ আগস্ট পর্যন্ত।


মঙ্গলবার (২৩ জুলাই) রেল ভবনে প্রস্তুতি বিষয়ে সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এ কথা বলেন।


রেলমন্ত্রী জানান, ২৯ জুলাই দেয়া হবে ৭ আগস্টের টিকিট, ৩০ জুলাই ৮ আগস্টের, ৩১ জুলাই ৯ আগস্টের, ১ আগস্ট ১০ আগস্টের এবং ২ আগস্ট ১১ আগস্টের অগ্রিম টিকিট দেয়া হবে।


এবার ঢাকার পাঁচটি স্থান থেকে অগ্রিম টিকিট বিক্রি হবে। এগুলো হলো- কমলাপুর স্টেশন, বিমানবন্দর স্টেশন, বনানী স্টেশন, তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া স্টেশন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। আর মোবাইল অ্যাপের মাধ্যমে টিকিট বিক্রি শুরু হবে সকাল ৬টা থেকে।


সংবাদ সম্মেলনে জানানো হয়, ৫ আগস্টে দেয়া হবে ১৪ আগস্টের ফিরতি টিকিট, ৬ আগস্ট ১৫ আগস্টের, ৭ আগস্ট ১৬ আগস্টের, ৮ আগস্ট ১৭ আগস্টের আর ৯ আগস্ট ১৮ আগস্টের টিকিট দেয়া হবে।


রেলমন্ত্রী বলেন, একজন সর্বোচ্চ চারটি টিকিট কিনতে পারবেন। জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকিট নিতে হবে। ১১ ও ১৪ আগস্ট পর্যন্ত ঢাকা-কলকাতা-ঢাকা মৈত্রী এক্সপ্রেস চলাচল বন্ধ থাকবে।



বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com