‘রিফাত হত্যার তদন্তে অনেক কিছু বেরিয়ে আসবে’
প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ১৬:৪৪
‘রিফাত হত্যার তদন্তে অনেক কিছু বেরিয়ে আসবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যার তদন্ত চলছে। তদন্তেঅনেক কিছু বেরিয়ে আসবে।


রিফাতের বাবা তার পুত্রবধূ মিন্নীকে গ্রেফতারের দাবি জানিয়েছেন- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। রবিবার (১৪ জুলাই) সচিবালয়ে ঈদুল আজহা উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।


রিফাত হত্যাকাণ্ডের প্রধান সাক্ষী ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতারের দাবিতে সংবাদ শনিবার (১৩ জুলাই)সম্মেলন করেন রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।


সংবাদ সম্মেলনে তিনি বলেন, মিন্নিকে দ্রুত গ্রেফতার করুন। তাকে গ্রেফতার করলে আমার ছেলে হত্যার মূল রহস্য বের হয়ে যাবে। আমার ছেলে হত্যার পেছনে পুত্রবধূ মিন্নির হাত রয়েছে। আসলে আমার পুত্রবধূই ভিলেন। তার সহযোগিতায় আমার ছেলেকে হত্যা করা হয়েছে।


রিফাতের বাবার এ বক্তব্যের বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তদন্তের মধ্যে অনেক কিছু বেরিয়ে আসবে। অ্যাডভান্স কিছু বলে লাভ নেই। তদন্ত শেষ হোক তখন সব জানতে পারবেন।


২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ওই দিনই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।


পদ্মা সেতুতে মাথা লাগবে বলে গুজবটি বেশ ছড়িয়ে পড়েছে- এমন এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আপনি নিজেই বুঝতে পারেন এ গুজবের ভিত্তিটা কোথায়। এ ধরনের গুজব যাতে না ছড়ায় আপনাদের (সাংবাদিক) কাছে আহ্বান রইল- আপনারা বন্ধ করবেন।


সভায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পটোয়ারী, সুরক্ষা সেবা বিভাগে সচিব মোস্তাফা কামাল উদ্দীন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com