শিরোনাম
দুর্নীতি অনেক কমে এসেছে: পরিকল্পনা মন্ত্রী
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৭:৩০
দুর্নীতি অনেক কমে এসেছে: পরিকল্পনা মন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশে এখন দুর্নীতি অনেক কমে এসেছে দাবি করে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, বড় বড় চোখ ধাঁধানো কিছু দুর্নীতি আমাদের নজরে মাঝে মাঝে আসে।


বৃহস্পতিবার বিকেলে তিনি সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে (বিপিএটিসিতে) তিন দিনব্যাপী আন্তর্জাতিক কনফারেন্স এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।


এমএ মান্নান বলেন পরিকল্পনা মন্ত্রণালয় দুর্নীতি মুক্ত রয়েছে এখানে কেই দুর্নীতি করতে পারেনি। ভবিষ্যততে এই মন্ত্রণালয়ের কেই দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। দেশে দুর্নীতি অনেকটাই কমিয়ে আনা হয়েছে তবে ঠকবাজদের গা উজাড় হতে দেয়া হবে না। বাংলাদেশে এর আগে কোনো গতি ছিলোনা এখন দেশ উন্নয়নের গতিতে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। বাংলাদেশে প্রবৃদ্ধি হচ্ছে জাতীয় আয় বাড়ছে উৎপাদন বাড়ছে শিক্ষা ব্যবস্থা উন্নতি হচ্ছে।


এখন দেশে কোনো ভাতের অভাব নেই জানিয়ে তিনি আরো বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে না আসায় বিএনপির মাঝা ভেঙ্গে গেছে; যা আর কোনো দিন বিএনপি সোজা হয়ে দাড়াতে পারবে না।


কনফারেন্স এ দেশ বিদেশের তিন’শ ৬০ জন স্কলার অংশ গ্রহণ করেন। এসময় অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন, ইষ্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. ফখরুল আলম, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসির) রেক্টর ড. এম আসলাম আলম।


বিবার্তা/শরীফুল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com