শিরোনাম
শ্রীলঙ্কায় হামলায় রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর নিন্দা
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯, ১৫:৫৯
শ্রীলঙ্কায় হামলায় রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় ইস্টার সানডে পালনকালে একাধিক বিস্ফোরণে বহু হতাহতের ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।


এক শোকবার্তায় তিনি নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।


অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইস্টার সানডের প্রার্থনার সময় তিনটি চার্চ ও তিনটি হোটেলে ধারাবাহিক বোমা হামলায় বহু লোকের মৃত্যু ও আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও শোক জানিয়েছেন।


এক শোকবার্তায় তিনি বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বর্তমানে ব্রুনাই দারুসসালামে রয়েছেন।


প্রধানমন্ত্রী নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানান।


স্থানীয় ও আন্তর্জাতিক মিডিয়ার রিপোর্টে বলা হয়, রবিবার ইস্টারের প্রার্থনার সময় গির্জায় এবং অভিজাত হোটেলগুলোতে চালানো বোমা হামলায় অন্তত ১৫৬ জনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে ৩৫ জন বিদেশি। আহত ব্যক্তির সংখ্যা ৪০০ ছাড়িয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com