ওসি মোয়াজ্জেমের দায়িত্বে অবহেলা পেলে ব্যবস্থা: আইজিপি
প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ১৯:৫৯
ওসি মোয়াজ্জেমের দায়িত্বে অবহেলা পেলে ব্যবস্থা: আইজিপি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, তদন্তের সাপেক্ষেই ফেনীর সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে সরিয়ে দেয়া হয়েছে। তারপরও তদন্ত হচ্ছে। তদন্তে তার দায়িত্বে কোনো অবহেলা পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।


শুক্রবার দুপুরে মিরপুরে এক অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন। এর আগে শহীদ পুলিশ স্মৃতি স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন।


ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, ফেনীর সোনাগাজীতে মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।


আইজিপি বলেন, সন্তানের নৈতিকতা, আদর্শ ও মূল্যবোধ সম্পর্কে প্রথম শিক্ষা পরিবার থেকে পায়। তাই তাদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। বাংলাদেশকে জানতে হলে এর অভ্যুদয়ের সঠিক ইতিহাস জানতে হবে। লেখাপড়ার পাশাপাশি শরীর ও মন সুস্থ রাখার জন্য খেলাধুলায় অংশ নিতে হবে।


তিনি বলেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না। একইসঙ্গে পুলিশের কোনো সদস্যের এ ঘটনায় অবহেলা প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।


পুলিশ প্রধান বলেন, এ ঘটনায় জড়িত ও সন্দেহভাজন অনেককেই গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/খলিল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com