শিরোনাম
কৃষিখাতকে বাণিজ্যিকীকরণের কাজ চলছে: কৃষিমন্ত্রী
প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৯, ২০:৫৭
কৃষিখাতকে বাণিজ্যিকীকরণের কাজ চলছে: কৃষিমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষকরা যাতে ন্যায্য মূল্য পায় তার জন্য আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে খাদ্য সরবরাহ করার ব্যবস্থা করা হবে। সরকার কৃষিখাতকে বাণিজ্যিকীকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।


বৃহস্পতিবার সন্ধ্যায় শেরপুর শহীদ দারোগ আলী পৌর মাঠে স্থানীয় পৌরসভার ১৫০ বছর পূর্তি সমাপনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক, নৌপরিবহন সচিব আব্দুস সামাদ, খুলনার ওয়াসা ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আব্দুল্লাহ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল হক প্রমুখ।


আব্দুর রাজ্জাক আরো বলেন, শেরপুর জেলা খাদ্যে শস্যে স্বয়ংসম্পূর্ণ জেলা। শেরপুর জেলায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, শেরপুর ময়মনসিংহ মহাসড়ককে ফোরলেনে উন্নতি করার দাবি উঠেছে তা বাস্তবায়নে সহযোগিতা করা হবে।


সন্ধ্যার পর কৃষিমন্ত্রী শেরপুর সার্কিট হাউজে কৃষি অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও মাঠ পর্যায়ের কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com