‘ভুল করে অন্ধকারের পথে গিয়েছিলাম’
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৬, ১৫:৪৮
‘ভুল করে অন্ধকারের পথে গিয়েছিলাম’
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পুলিশের আহ্বানে সাড়া দিয়ে বগুড়ায় আত্মসমর্পণ করা নব্য জেএমবির দুই সদস‌্যের হাতে সহযোগিতার অর্থের চেক তুলে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


এরা হলেন- গাইবান্ধা জেলার সাঘাটা থানার হাটভরতখালী গ্রামের প্রয়াত সেকান্দার আলীর ছেলে মাহমুদুল হাসান বিজয় (২৩) এবং বগুড়ার শাজাহানপুর উপজেলার কামারপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুল হাকিম (২২)


ভুল স্বীকার করে স্বাভাবিক জীবনে ফেরার প্রতিশ্রুতি দিয়ে তারা প্রত‌্যেকে পাঁচ লাখ টাকা করে পেয়েছেন।


বুধবার বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে আত্মসমর্পণের আনুষ্ঠানিকতা শেষে এক জঙ্গিবিরোধী সুধিসমাবেশে আবদুল হাকিম বলেন, আমরা ভুল করে যে পথে গিয়েছিলাম সেটা ছিল অন্ধকারের পথ। আমাকে তারা ইসলামী জিহাদের কথা বলে উৎসাহিত করেছিল। আমি ভুল বুঝতে পেরে ফিরে এসেছি। আমি জঙ্গিবাদ বিশ্বাস করি না। এ পথ থেকে সবার ফিরে আসা উচিত। স্বরাষ্ট্রমন্ত্রীর ঘোষণায় সবার সাড়া দেওয়া উচিৎ।


মাহমুদুল হাসান বিজয় বলেন, আমি যেখানে গিয়েছিলাম, তারা শিয়া, হিন্দু ও খ্রিস্টানদের হত্যার কথা বলে। আমি ফিরে এসেছি। আপনারা আমাকে ক্ষমা করবেন। আমি যেন দেশের জন্য কাজ করতে পারি সে জন্য দোয়া করবেন।


এই দুজনের মধ‌্যে হাকিম আলিম পাসের পর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থী। আর মাহমুদুল বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ছেন।


স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও বগুড়া সদর আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আসাদুজ্জামান ও র‌্যাব-১২ অধিনায়ক মো. শাহাবুদ্দিন খান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


বিবার্তা/আমিন/রয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com