শিরোনাম
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শ্রদ্ধা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৫৭
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শ্রদ্ধা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।


বৃহস্পতিবার সকাল ১০টায় বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবগঠিত ১২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।


এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন ড. মোহাম্মদ জাবেদ পায়োটারী, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক উপ-পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ারদার প্রমুখ।


শ্রদ্ধা নিবেদন শেষে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং শেষে জাদুঘরে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন আইজিপি ও এসোসিয়েশনের সভাপতি।


উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। গত ৭ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ৩৯তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদকে সভাপতি ও ডিএমপির উপ-পুলিশ কমিশনার (স্পেশাল এ্যাকশন গ্রুপ) প্রলয় কুমার জোয়ারদারকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।


এরই ধারাবাহিকতায় গত ১১ ফেব্রুয়ারি ১২১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠিত হয়।


বিবার্তা/খলিল/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com