নিজ বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষের লাশ উদ্ধার
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৫৮
নিজ বাসায় ইডেন কলেজের সাবেক অধ্যক্ষের লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর এলিফ্যান্ট রোডে নিজের বাসা থেকে ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা পারভীনের (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাসার গৃহকর্মী পলাতক বিধায় ধারণা করা হচ্ছে, মাহফুজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


রবিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারে’ নিজের ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।


এদিকে মাহফুজা চৌধুরী পারভীনের গৃহকর্মী পলাতক রয়েছে। পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, বাসার দুইজন গৃহকর্মীকে পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে সে কিছু করেছে। পুলিশ খুনি হিসেবে প্রাথমিকভাবে তাদেরই সন্দেহ করছে।


পুলিশের এ কর্মকর্তা জানান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


কীভাবে মাহফুজা চৌধুরীর মৃত্যু হয়েছে, সে প্রশ্নের জবাবে উপকমিশনার মারুফ হোসেন সরদার বলেন, ময়নাতদন্তের আগে তা বলা যাচ্ছে না।


৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরীর গ্রামের বাড়ি গোপালগঞ্জ। তিনি ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন। ঘটনার সময় তার স্বামী বাসায় ছিলেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।


নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, ওই বাসার স্বর্ণালঙ্কার খোয়া গেছে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে গৃহকর্মী তা নিয়ে পালিয়েছে। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।


নূর হোসেন নামে সুকন্যা টাওয়ারের একজন দারোয়ান সাংবাদিকদের বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১৫/এ ফ্ল্যাট থেকে তাদের ফোন করে দ্রুত ডাক্তার পাঠাতে বলা হয়। ম্যাডাম ফোন করে বলেন, উনি (মাহফুজা) খুব অসুস্থ। কাজের মেয়েরা চলে গেছে। দ্রুত ডাক্তার পাঠান।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com