শিরোনাম
গ্রামেও পৌঁছানো হবে শহরের সুবিধা: শিল্পমন্ত্রী
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১৬:০০
গ্রামেও পৌঁছানো হবে শহরের সুবিধা: শিল্পমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত দশ বছরে দেশে সামাজিক নিরাপত্তা, যোগাযোগ অবকাঠামো, শিল্পায়ন, গ্রামীণ জনপদের উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসাসহ সকলখাতে যে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে, জনগণ ব্যালট যুদ্ধের মাধ্যমে এর প্রতি মূল্যবান রায় প্রদান করেছেন। উন্নয়নের চলমান ধারা অব্যাহত রেখে দেশের গ্রামাঞ্চলেও শহরের সুবিধা পৌঁছে দেয়া হবে।


মঙ্গলবার শিল্প মন্ত্রণালয়ে কর্মকর্তা-কর্মচারীদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।


এ সময় ভারপ্রাপ্ত শিল্পসচিব মো. আবদুল হালিমসহ শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।


শিল্পমন্ত্রী বলেন, ব্যাপক উন্নয়নের ফলে সমাজের সুবিধাবঞ্চিত থেকে শুরু করে সকল শ্রেণি ও পেশার মানুষ উপকৃত হয়েছে। এতে করে বাংলাদেশ দ্রুত উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০৪১ সালের অনেক আগেই উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে।


নির্বাচনে গণরায়ের প্রতি শ্রদ্ধা রেখে আওয়ামী লীগ সরকার জনগণের আস্থার প্রতিদান দিতে সচেষ্ট থাকবে বলেও জানান শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।


অনুষ্ঠানে ভারপ্রাপ্ত শিল্পসচিব মো. আবদুল হালিম বলেন, শিল্পমন্ত্রীর যোগ্য নেতৃত্বে বাংলাদেশের শিল্পখাতে ইতোমধ্যে ব্যাপক অগ্রগতি অর্জিত হয়েছে। এ ধারা অব্যাহত রেখে ২০২১ সালের মধ্যেই বাংলাদেশ শিল্পসমৃদ্ধ মধ্যম আয়ের এবং ২০৪১ সালের আগেই উন্নত দেশে পরিণত হবে। তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীরা সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করবে।


এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ভারপ্রাপ্ত শিল্পসচিবের নেতৃত্বে মন্ত্রণালয়ের কর্মকর্তারা শিল্পমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানান। পরে মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার পক্ষ থেকেও তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।


সূত্র: বাসস


বিবার্তা/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com