শিরোনাম
নতুন বছরে লক্ষ্য মাদক নির্মূল : র‌্যাব
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ০৯:০৪
নতুন বছরে লক্ষ্য মাদক নির্মূল : র‌্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন বছরে লক্ষ্য মাদক নির্মূল করা। এমনই জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।


সোমবার রাতে রাজধানীর গুলশান-২ চত্বরে থার্টি ফার্স্টের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।


র‌্যাব ডিজি বলেন, মাদক ও জঙ্গি নির্মূলে নতুন বছরটি পূর্ণ উদ্যোমে কাজ করে যাবে র‌্যাব। জানুয়ারির শেষ সপ্তাহে কক্সবাজারে র‌্যাবের একটি স্থায়ী ব্যাটালিয়ন হবে।


জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে জানিয়ে তিনি বলেন, আমরা নতুন বছরেও এর ধারাবাহিকতা বজায় রাখবো। নতুন বছরেও মাদক নির্মূলের লক্ষ্যই থাকবে মূল।


নির্বাচনে মানুষ শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে জানিয়ে তিনি আরো বলেন, নির্বাচনী পরবর্তী সময় যাতে কোনো সহিংসতা না ঘটে সেজন্য র‌্যাব মাঠে কাজ করছে। আমাদের নজরদারি রয়েছে। সার্বিক নিরাপত্তা দিতে আমরা প্রস্তুত।


বেনজীর আহমেদ বলেন, আশা করছি, কোনো সহিংসতা ঘটবে না। নিজ দলের মধ্যেও যাতে কোনো সহিংসতা না হয় সেজন্য সবাইকে অনুরোধ জানাচ্ছি।


ইংরেজি নবর্ষের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বলেন, ইংরেজি নববর্ষ উপলক্ষে আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রয়েছে সারা দেশে। যদিও এর আগেই স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় নির্বাচনের বিষয়টি সামনে রেখে থার্টি ফার্স্ট নাইটের অনুষ্ঠান না করার জন্য আহবান জানিয়েছিলেন। নাগরিকরা এই আহবানে সারা দিয়েছেন। সারা দেশে বড় ক্লাব থেকে শুরু করে কোনো জায়গায়ই অনুষ্ঠান হচ্ছে না। এ জন্য নাগরিকদের ধন্যবাদ জানান তিনি।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com