শিরোনাম
নৌকার প্রচারণায় রাজপথে তারকারা
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৮, ১৯:২০
নৌকার প্রচারণায় রাজপথে তারকারা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহ্বানে রাজপথে নামলেন রুপালি জগতের এক ঝাঁক তারকা; চিত্রশিল্পী, সঙ্গীতশিল্পী, নাট্যকর্মী, খেলোয়াড়রাও। বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ঢাকার বিভিন্ন রাস্তায় কভার্ডভ্যানে করে প্রচারপত্র বিলি করতে নামেন তারা। তারকাসমৃদ্ধ এই প্রচারাভিযান উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


এই প্রচারে ছিলেন সৈয়দ হাসান ইমাম, কবি তারিক সুজাত, সংস্কৃতিকর্মী গোলাম কুদ্দুছ, এক সময়ের তারকা ফুটবলার সত্যজিৎ দাস রুপু, শমী কায়সার, জাহিদ হাসান, অরুণা বিশ্বাস, বাঁধন, রোকেয়া প্রাচী, তানভীন সুইটি, মাহফুজ, নূতন, তারিন, শামীমা তুষ্টি, শাকিল খান, এস ডি রুবেল, সায়মনসহ প্রমুখ।



ওবায়দুল কাদের বলেন, “আজকে শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, ক্রীড়া ব্যক্তিত্বের সবাই বসে আছেন একটি চেতনাকে হৃদয়ে ধারণ করে। এই প্রচণ্ড রোদের মধ্যে আপনারা বসে আছেন, এটা একটা চেতনার বিষয়, আদর্শের বিষয়। এই আদর্শ, চেতনা, মূল্যবোধ আপনাদেরকে এখানে বসিয়ে রেখেছে। এতে বোঝা যায়, আগামী নির্বাচনে আমরাই বিজয়ী হব।”


তিনি বলেন, “সাংস্কৃতিক অঙ্গন আজ জেগে উঠেছে নব জোয়ারে। ১৯৭১ সালের মত সংস্কৃতি অঙ্গন ২০১৮ সালেও জেগে উঠেছে। আসুন, বিজয়ের মাসে আমরা আরেকটি বিজয় ছিনিয়ে আনব। একাত্তর সালে আমরা মুক্তিযুদ্ধবিরোধী শক্তিকে পরাজিত করেছি। ২০১৮ সালের ডিসেম্বরেও আমরা এই পরাজিত শক্তিকে পরাজিত করার শপথ নিয়েই প্রচার শুরু করব, এই হবে আজকে আমাদের শপথ।”



বক্তব্য শেষে আটটি ট্রাক থেকে দেশের তারকা শিল্পীরা বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগের প্রচারপত্র বিলি করেন। এতে তুলে ধরা হয়েছে আওয়ামী লীগ সরকারের ১০ বছরের উন্নয়নচিত্র।এই শোভাযাত্রা ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি হয়ে, শাহবাগ, বাংলামোটর, কারওয়ান বাজার, ফার্মগেইট, জাতীয় সংসদ ভবন হয়ে ধানমণ্ডি ৩২ নম্বর গিয়ে শেষ হয়।


উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com