শিরোনাম
‘আমি হিরোই থেকে গেলাম’
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৮, ২৩:০৯
‘আমি হিরোই থেকে গেলাম’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আমি হিরো, হিরোই থেকে গেলাম। হিরোকে কেউ জিরো করতে পারবে না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র গ্রহণ করতে নির্বাচন কমিশনকে (ইসি) হাইকোর্ট নির্দেশ দেয়ার পর এ মন্তব্য করেন তিনি। এর ফলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে তার আর কোনো বাধা থাকল না।


হাইকোর্টের আদেশ পাওয়ার পর হিরো আলম সোমবার সাংবাদিকদের বলেন, আমি এখন খুব খুশি। হাইকোর্টে যে ন্যায়বিচার পাওয়া যায়, তা প্রমাণিত হলো। ইসি যে বলছিল আমার ভোটার তালিকা ভুয়া, তা আজ মিথ্যা প্রমাণিত হয়েছে। ইসিকে হাইকোর্ট দেখিয়ে দিলাম।


হিরো আলম বলেন, প্রথমে রিটার্নিং কর্মকর্তা আমার প্রার্থিতা বাতিল করেছিলেন। এরপর আপিল করলে নির্বাচন কমিশনও (ইসি) প্রার্থিতা বাতিল করে। পরে হাইকোর্টে আপিল করলে আজ হাইকোর্ট আমার প্রার্থিতা গ্রহণের জন্য ইসিকে নির্দেশ দেন ও আমাকে প্রতীক বরাদ্দেরও নির্দেশনা দিয়েছেন। এখন আমি আমার নির্বাচনী এলাকায় (বগুড়া-৪) গিয়ে প্রচারণা চালাব।


হেভিওয়েট প্রার্থীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, মার্কা দেখে ভোট দেওয়ার দিন শেষ। মার্কা বা দল কোনো ফ্যাক্টর নয়। ব্যক্তিই ফ্যাক্টর। নির্বাচনী মাঠে ব্যক্তি হিসেবে আমিই জনপ্রিয়তায় এগিয়ে ও শক্তিশালী প্রার্থী। ভোটারেরা সঙ্গে থাকলে জয়ের ব্যাপারে আমি আশাবাদী। আমি হিরো হিরোই থেকে গেলাম। হিরোকে কেউ জিরো করতে পারবে না।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com