শিরোনাম
মনোয়নপত্রের বৈধতা পেতে হিরো আলমের আপিল
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৮:২৮
মনোয়নপত্রের বৈধতা পেতে হিরো আলমের আপিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মনোয়নপত্রের বৈধতা পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন আলোচিত অভিনেতা হিরো আলম। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে ভোটে অংশগ্রহণেচ্ছুক হিরো আলমের মনোয়নপত্র ইতোমধ্যে বাতিল করেছে ইসি।


হিরো আলম বলেন, মনোয়নপত্রের বৈধতা পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছি। নির্বাচন কমিশনে ন্যায়বিচার না পেলে আদালতে যাবো। অন্যায়ভাবে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


তিনি বলেন, কোনো ষড়যন্ত্রে মাঠ ছাড়বো না। আগেই বলেছিলাম শেষদিন পর্যন্ত মাঠে থাকবো।


জাতীয় পার্টি থেকে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেও পরবর্তীতে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্রের সঙ্গে নির্দিষ্ট সংখ্যক ভোটারের সমর্থনসূচক স্বাক্ষর জমা দিতে হয়। হিরো আলম সেটা যথাযথভাবে দেখাতে পারেননি বলে তার মনোনয়নপত্র বাতিল করে দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।


আগামী ৩০ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আপিল চলবে ৫ ডিসেম্বর পর্যন্ত। ৬ থেকে ৮ ডিসেম্বর শুনানি করে আপিল নিষ্পত্তি করা হবে।


মনোনয়নপত্র দাখিলের শেষদিনে (২৮ নভেম্বর) ৩ হাজার ৬৫টি মনোনয়নপত্র দাখিল হয়েছিল। এরমধ্যে বিভিন্ন কারণে ৭৮৬টি মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তারা।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com