শিরোনাম
শোকরানা মাহফিলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৮, ১২:১৪
শোকরানা মাহফিলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শোকরানা মাহফিলে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকাল পৌনে ১১টায় তিনি অনুষ্ঠানস্থলে পৌঁছান।


প্রধানমন্ত্রীকে স্বাগত জানান কওমি মাদরাসা বোর্ডের চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফী। পরে প্রধান অতিথির আসন গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


মঞ্চে প্রধানমন্ত্রীর সঙ্গে আছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও নৌমন্ত্রী শাহজাহান খান।


কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসের সনদকে সাধারণ শিক্ষার স্নাতকোত্তর ডিগ্রির স্বীকৃতি দিয়ে সংসদে আইন পাস হওয়ায় এ অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হবে প্রধানমন্ত্রীকে। গত ১৯ সেপ্টেম্বর কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতি দিয়ে জাতীয় সংসদে আইন পাস হয়।


সকাল ৯টায় কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে কওমির ছয় বোর্ডের সমন্বিত সংস্থা আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের এই মাহফিলের সূচনা হয়।


ফজরের নামাজের পর থেকেই আলেমরা আসতে শুরু করেন। বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে জনস্রোত। সকাল ৯টার মধ্যেই অনেকটা জনসমুদ্রে পরিণত হয় সোহরাওয়ার্দী উদ্যান।


সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। থানা পুলিশ, মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ ছাড়াও আয়োজক আল-হাইআতুল উলয়া লিল-জামি’আতিল কওমিয়া বাংলাদেশের স্বেচ্ছাসেবীরা নিরাপত্তা ও শৃঙ্খলা রক্ষায় কাজ করছেন।


বিবার্তা/জাকিয়া


>>সোহরাওয়ার্দীতে আলেমদের ঢল, শাহবাগজুড়ে কড়া নিরাপত্তা


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com