‘অপরাধীদের জন্য অশনি সংকেত অপেক্ষা করছে’
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ২২:৩৯
‘অপরাধীদের জন্য অশনি সংকেত অপেক্ষা করছে’
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও জঙ্গিবাদের সঙ্গে যেই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘দেশের অপরাধীদের জন্য অশনি সংকেত অপেক্ষা করছে। অপরাধ করলে তাকে শাস্তি পেতেই হবে।’


বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা পাগলা এলাকায় পর্যটন কেন্দ্র মেরী এন্ডারসনে নৌ-পুলিশকে পেট্রোল বোট ও জেটি হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


নির্বাচনে সেনা মোতায়েন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘নির্বাচনে সেনাবাহিনী নামবে, কি নামবে না সেটা নির্বাচন কমিশনের বিষয়।’


অনুষ্ঠানের সভাপত্বিত করেন নৌ পুলিশের উপ-মহা পরিদর্শক (ডিআইজি) শেখ মুহম্মদ মারুফ হাসান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ইউএনওডিসির আঞ্চলিক প্রধান সানাক জয়সুরিয়া ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।


এর আগে আসাদুজ্জামান খাঁন কামাল নৌ-পথে মাদক পাচার নিয়ন্ত্রণে আন্তর্জাতিক সংস্থা ইউনাইটেড নেশন অর্গানাইজেশন ফর ড্রাগ অ্যান্ড ক্রাইম (ইউএনওডিসি)এর অর্থায়নে নৌ-পুলিশকে চারটি বোট ও একটি জেটি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com