শিরোনাম
তফসিল কবে ঘোষণা হবে, এখনো ঠিক হয়নি
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৮:৪৭
তফসিল কবে ঘোষণা হবে, এখনো ঠিক হয়নি
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা (ফাইল ছবি)
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচনের তফসিল কবে ঘোষণা হবে, এটা এখনো ঠিক হয়নি। নির্বাচন ডিসেম্বরে হবে, এটা আমরা বলিনি। যাঁরা বলেছেন, সেটা তাঁদের কথা। উনারা উনাদের হিসেবমতো বলেছেন বলে মন্তব্য করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।


শনিবার বিকেলে সুনামগঞ্জে উন্নয়ন মেলায় ইভিএম প্রদর্শন কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সিইসি। তিনি বেলা তিনটায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলায় আসেন।


কে এম নুরুল হুদা বলেন, ‘যারা ইভিএম নিয়ে বিরোধিতা করছে, তাদের ইভিএমের ব্যবহার দেখতে বলছি। তাহলে তারা আর বিরোধিতা করবে না। তবে ৬৪ জেলায় ইভিএম ব্যবহার করা সম্ভব হবে না। সীমিত আকারে ব্যবহার হবে। ইভিএমের ব্যবহার সম্পর্কে মানুষকে জানানোর জন্য ৬৪ জেলায় উন্নয়ন মেলায় সেটি প্রদর্শন করা হচ্ছে।’


এ সময় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান, সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদারসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা সিইসির সঙ্গে ছিলেন।


এর আগে দুপুর ১২টায় কে এম নুরুল হুদা উন্নয়ন মেলার অংশ হিসেবে জেলা স্টেডিয়ামে আয়োজিত কুস্তি প্রতিযোগিতার উদ্বোধন করেন।


বিবার্তা/মৌসুমী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com