‘শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে’
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:২৩
‘শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, দেশের উন্নয়নধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবার নির্বাচিত করতে হবে। শেখ হাসিনাকে ভোট দিতে হবে। এই নির্বাচনে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে।


রবিবার বিকেলে জাতীয় সংসদ সচিবালয় এবং ইউনাইটেড নেশন পপুলেশন ফান্ডের (ইউএনএফপিএ) যৌথ উদ্যোগে এসপিসিপিডি প্রকল্পের আওতায় স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষাবিদ, ধর্মীয় নেতৃবৃন্দ, এনজিও ও যুব সংগঠনের প্রতিনিধি, শিক্ষার্থী এবং অভিবাবকবৃন্দের উপস্থিতিতে ‘কর্মমুখী শিক্ষা-সমৃদ্ধির দীক্ষা-শীর্ষক মতবিনিময় সভায় একথা বলেন।


অ্যাডভোকেট সানজিদা খানম এমপির সভাপতিত্বে রাজধানীর জুরাইনে শেখ কামাল সরকারি ‍উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম বাবু এমপি, নুরুন্নবী চৌধুরী শাওন, সংসদের অতিরিক্ত সচিব গোলাম কিবরিয়া, জাতীয় সংসদের স্পিকারের একান্ত সচিব এবং উপসচিব ও প্রকল্প পরিচালক এম এ কামাল বিল্লাহ প্রমুখ।


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি-জামায়াত সরকারের কোনো ভিশন ছিল না। তারা দৈনন্দিন কাজ করেছে। তাদের কোনো নতুন আশা পরিকল্পনা ছিল না। প্রত্যেক জাতির একটি স্বপ্ন থাকতে হয়। স্বপ্নবিহীন কোনো জাতি কখনও উন্নয়নের চরম শিখর পৌঁছতে পারে না। বঙ্গবন্ধু এই দেশের স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন বলেই আমরা গর্বের বাংলাদেশ পেয়েছি। বাংলাদেশ উন্নয়নের চরম শিখরে নিয়ে যেতে হবে।


তিনি বলেন, যুব সমাজ দেশের সবচেয়ে শক্তিশালী সম্পদ। যে দেশের যুবসমাজের পরিমাণ বেশি সে দেশ উন্নতির শিখরে ওঠা সহজ। এই যুব সমাজকে সঠিকভাব প্রস্তুত করার জন্য কর্মমুখী শিক্ষা-সমৃদ্ধির দীক্ষা- এই মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।



সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট সানজিদা খানম এমপি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নতির শিখরে নিয়ে যাচ্ছেন। তিনি যুবদের প্রশিক্ষিত করতে অনেক প্রকল্প হাতে নিয়েছেন। আগামীতে তাকে ভোট দিয়ে তার এই নেতৃত্বকে আরো বেগবান করতে হবে।


এম এ কামাল বিল্লাহ ‍উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্য করে স্বাগত বক্তব্যে বলেন, তোমাদের অনেকের ধারনা জাতীয় সংসদে শুধু আইন প্রণয়ন করা হয়। কিন্তু তা ঠিক নয়। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে এমপিরা দেশের উন্নয়নে নানা ধরনের পদক্ষেপ নিয়ে থাকেন। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এমপিদের অংশগ্রহণের মাধ্যমে।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com