রাষ্ট্রপতি ৫ দিনের সফরে সোমবার কিশোরগঞ্জ যাচ্ছেন
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৪৫
রাষ্ট্রপতি ৫ দিনের সফরে সোমবার কিশোরগঞ্জ যাচ্ছেন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বেশকিছু অনুষ্ঠানে যোগ দিতে সোমবার পাঁচদিনের সফরে তার নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন।


রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন বলেন, রাষ্ট্রপতি পাঁচদিনের সফরে সোমবার কিশোরগঞ্জ যাচ্ছেন। তিনি বেশকিছু জনসভায় বক্তৃতা করবেন এবং অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে মতবিনিময় সভায় যোগ দেবেন।


গত ২৪ এপ্রিল দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হিসেবে শপথ নেয়ার পর এটি হবে কিশোরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় সফর।


রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটি সোমবার বেলা ১২টায় কিশোরগঞ্জের উদ্দেশে ঢাকা ত্যাগের কথা রয়েছে।
সোমবার তিনি ৩টার দিকে অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে এক জনসভায় যোগ দেবেন। পরে তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় রাজনৈতিক নেতা, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করবেন।


প্রেস সচিব বলেন, মঙ্গলবার সকাল ১১টায় রাষ্ট্রপতি অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি প্রত্যক্ষ করবেন। তিনি অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে অপর এক জনসভায়ও বক্তৃতা করবেন। পরে তিনি সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি আবদুল হামিদ মিলনায়তনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে বৈঠক করবেন।


সফরসূচি অনুযায়ী বুধবার সকাল ১১টায় রাষ্ট্রপতি ইটনা উপজেলার ইটনা-জিলা রোড প্রত্যক্ষ করবেন। সফরের তৃতীয় দিনে রাষ্ট্রপতির মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠে এক জনসভায় বক্তৃতা করার কথা রয়েছে।


বৃহস্পতিবার বেলা ১২টায় তার মিঠামইন উপজেলায় বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। বিকেলে তিনি হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেবেন। রাতে রাষ্ট্রপতি নিজ বাড়িতে অবস্থান করবেন।


শুক্রবার রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে অবস্থিত তার পৈতৃক বাড়ি সংলগ্ন মসজিদে জুমার নামাজ আদায় করবেন। জুমার নামাজ শেষে তিনি মসজিদ সংলগ্ন তার পিতা মো. তৈয়বউদ্দিন ও মা তমিজা খাতুনের কবর জিয়ারত করবেন। শুক্রবার বিকেলে তার ঢাকা ফেরার কথা রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com