শিরোনাম
অক্টোবরের শেষে নির্বাচনকালীন সরকার : কাদের
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৯
অক্টোবরের শেষে নির্বাচনকালীন সরকার : কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অক্টোবরের শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার গঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সরকার তাঁদের সহায়তা করবে।


বুধবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ওবায়দুল কাদেরের উপন্যাস গাঙচিল অবলম্বনে নইম ইমতিয়াজ নেয়ামূলের চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজনীয়তা নির্ধারন করবে নির্বাচন কমিশন, সেজন্য সরকারের কাছে আবেদন করতে হবে। সরকার চাইলে সেনাবাহিনী মোতায়েন করতে পারে।


সড়ক পরিবহন বিল আজ সংসদে উঠবে জানিয়ে তিনি বলেন, বিএনপি ১০ বছরে যা পারেনি আমরা তা ২ মাসে করে দেখাচ্ছি।


জনগন বিএনপির সঙ্গে নেই মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগনের প্রতি তাঁদের কোনো আস্থা নেই। তাই তারা বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায়। বিদেশিরা তাদের কোনো দিনই ক্ষমতায় আনতে পারবে না।


আইনের প্রতি বিএনপির আস্থা নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আইনের প্রতি তাদের কোনো কালেই আস্থা ছিলো না, তারা মানি না মানবো না পার্টি।


নির্বাচন যথাসময়ে হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচন এলেই দেশে নানা কাহিনী হয়। নানা ষড়যন্ত্র হয়। কারো কারো কদর বাড়ে। যাই হোক না কেন নির্বাচন যথাসময়েই হবে।


অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূর্ণিমা প্রমুখ।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com