ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১০
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লা দাউদকান্দি উপজেলার শহীদনগর এলাকা থেকে ঢাকাগামী মেঘনা সেতু পর্যন্ত এবং ঢাকা সাইনবোর্ড এলাকা থেকে চট্টগ্রামগামী মেঘনা সেতু পর্যন্ত এলাকায় কয়েক কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এ পথে চলাচলকারী যাত্রীদের।


মহাসড়কে যানজট স্থায়ী না হলেও ঘণ্টার পর ঘণ্টা যাত্রীদের সড়কে কাটাতে হচ্ছে। হাইওয়ে পুলিশ জানিয়েছে, শুক্রবার ছুটির দিন হওয়ায় মহাসড়কে সকল প্রকার যানবাহনের প্রচণ্ড চাপ রয়েছে।


এ দিকে চার লেনের সড়কের যানবাহন নির্মাণাধীন গোমতী, মেঘনা ও কাচপুর সেতু এলাকায় নিয়ন্ত্রণ করার জন্য যানজট সৃষ্টি হচ্ছে বলে গাড়ির ড্রাইভাররা জানিয়েছেন।


তীব্র যানজটে হাজার হাজার পণ্যবাহী লরী ও ট্রাক এবং যাত্রীবাহী বাস ছাড়াও আটকা পড়েছে রোগীবাহী অনেক অ্যাম্বুলেন্স। যানজটের জন্য ঢাকা কুমিল্লার দুই ঘণ্টার পথ পার হতে সময় লাগছে ৫ থেকে ৬ ঘণ্টা।


বিষয়টি নিয়ে শুক্রবার সকাল সাড়ে ১০টায় দাউদকান্দি মডেল থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম জানান, শুক্রবার ছুটির দিন হওয়ার কারণে অন্যান্য গাড়ির পাশাপাশি ব্যক্তিগত গাড়ির প্রচণ্ড চাপ রয়েছে। তাই ভোর থেকে দাউদকান্দি অংশে যানজট সৃষ্টি হচ্ছে। যানজট নিরসনে থানা ও হাইওয়ে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি।


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com