শিরোনাম
ঈদের দিন সড়কে ঝরলো ১১ প্রাণ
প্রকাশ : ২২ আগস্ট ২০১৮, ২০:৪৫
ঈদের দিন সড়কে ঝরলো ১১ প্রাণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদুল আযহার দিন দেশের পাঁচ জেলায় পৃথক ঘটনায় ১১ জনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে বগুড়ায় পাঁচজন, কুষ্টিয়ায় তিন, কিশোরগঞ্জে এক ও সিরাজগঞ্জে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে।


কুষ্টিয়া করেসপন্ডেন্ট জানান, দুপুরে জেলার বটতৈল এলাকায় ট্রাক ও মাহিন্দের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।


নিহতরা হলো- কুষ্টিয়ার দৌলতপুরের সাহাবুল (১২), চুয়াডাঙ্গার আলমডাঙ্গার শিপন (২৮) ও নিহত আরেকজনের নাম জানা যায়নি। ঈদের দিন আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন সাহাবুল ও শিপন।


পুলিশ জানায়, দুপুরে ওই বটতৈল এলাকায় কুষ্টিয়াগামী যাত্রীবাহী একটি মাহিন্দ্রের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহহির দুই যাত্রীর মৃত্যু হয়। এ সময় পাঁচজন আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসকরা আরও একজনকে মৃত ঘোষণা করেন।


নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন।


এদিকে বগুড়ায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সকালে শাজাহানপুর উপজেলায় তিনজন ও শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় বিকেলে দুর্ঘটনায় দু’জন মারা গেছেন।


শাজাহানপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, সকালে অটোরিকশাটিকে যাত্রীবাহী একটি বাস ধাক্কা দিলে এ প্রাণহানির ঘটনা ঘটে।


এদিকে শেরপুর-ধুনট সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে। তবে তাদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।


শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম জানান, ঘটনাস্থলেই ওই দুই যুবকের মৃত্যু হয়। তবে তাদের পরিচয় জানা যায়নি।


সিরাজগঞ্জের কামারখন্দে ছাগলবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে দুই ব্যাপারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। দুপুর দেড়টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।


বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন জানান, ঢাকা থেকে উত্তরাঞ্চলগামী একটি ছাগল বোঝাই ট্রাক ঝাঐল ওভার ব্রিজে উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে পড়ে যায়। এতে ওই ট্রাকে থাকা ১৫ জন ব্যাপারী আহত হন। তবে ট্রাকে থাকা ছাগলগুলো অক্ষত রয়েছে বলেও জানান এসআই মাহবুব হোসেন।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com