শিরোনাম
মগবাজারে বাসচাপায় নিহত ১, বাসে আগুন
প্রকাশ : ০৩ আগস্ট ২০১৮, ১৫:৩২
মগবাজারে বাসচাপায় নিহত ১, বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবার রাজধানীতে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা ওই বাসে আগুন দিয়েছে।


শুক্রবার বেলা দেড়টার দিকে মগবাজার ওয়্যারলেস গেটের পাশে এ ঘটনা ঘটে।


নিহত সাইফুল ইসলামের (৩০) গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়। তিনি রাজধানীর খিলগাঁওয়ের উত্তর গোরান এলাকায় বসবাস করতেন এবং মগবাজারের একটি হাসপাতালে কর্মরত ছিলেন।


বিষয়টি নিশ্চিত করে রমনা থানার এসআই মুহিবুল্লাহ বিবার্তাকে বলেন, এসপি গোল্ডেন লিমিটেড নামের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলাম নিহত হয়েছেন। পরে স্থানীয় জনতা ওই বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।


তিনি আরো জানান, সাইফুল ইসলামকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার লাশ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।


এদিকে, ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আতাউর রহমান বিবার্তাকে জানান, বেলা ১টা ৪০ মিনিটের সময় আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে ২টা ১০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে কিছুই বলতে পারেননি তিনি।


উল্লেখ্য, গত ২৯ জুলাই (রবিবার) রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থী নিহত হয়। একই ঘটনায় এখন আন্দোলন অব্যাহত রয়েছে।


বিবার্তা/খলিল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com