শিরোনাম
আজো রাস্তায় শিক্ষার্থীরা
প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১১:৫৪
আজো রাস্তায় শিক্ষার্থীরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়ক ও দুই শিক্ষার্থীকে বাসচাপায় হত্যার বিচারের দাবিতে রাজধানীর বিভিন্ন এলাকায় চতুর্থ দিনের মতো সড়ক অবরোধ করছে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা।


বুধবার সকাল ১০টার দিকে ফার্মগেট, কাওরানবাজার, যাত্রাবাড়ীর শনির আখড়া ও উত্তরা হাউজ বিল্ডিং এলাকার রাস্তায় অবস্থান নিয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।


উত্তরা পূর্ব থানার এসআই মানিক মাহমুদ, বিভিন্ন স্কুল কলেজের ছেলেরা ১০টার দিকে রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করছে। ফলে যানবাহন চলতে পারছে না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন, তাদের বোঝানোর চেষ্টা করছেন।


এদিকে একই সময়ে যাত্রাবাড়ীর শনির আখড়ায় ধনিয়া কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করে।


তেজগাঁও কলেজ, সরকারি বিজ্ঞান কলেজসহ ফার্মগেট এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আগের দিনের মতোই সকাল ১০টার পর রাস্তায় নেমে আসে। শুরুতে তারা রাস্তা না আটকে গাড়ি থামিয়ে থামিয়ে লাইসেন্স দেখা শুরু করে। ফলে অফিস চলার সময়ে ব্যস্ত ওই দ্রুত যানজট তৈরি হয়ে যায়।



পরে পুলিশ বিজয় সরণির মোড় থেকে ফার্মগেটগামী যানবাহনকে বিজয় সরণি দিয়ে সংসদ ভবনের দিকে পাঠিয়ে দেয়। ঘণ্টাখানেক এই পরিস্থিতি চলার পর শিক্ষার্থীরা রাস্তা থেকে সরে গেলে যান চলাচল শুরু হয়।


এদিকে মেরাদিয়া বনশ্রী এলাকায় সকাল ১০টা থেকে রাস্তা বন্ধ করে বিক্ষোভ করছে আশেপাশের স্কুল-কলেজের শিক্ষার্থীরা। এ এলাকার রাস্তায় যান চলাচল বন্ধ রয়েছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com