শিরোনাম
আট পুলিশ সুপারকে বদলি
প্রকাশ : ২৫ জুলাই ২০১৮, ১৮:৩৫
আট পুলিশ সুপারকে বদলি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে এই বদলি করা হয়।


বদলিকৃত পুলিশ সুপাররা হলেন- সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদকে এআইজি পুলিশ হেডকোয়ার্টার্স, মেহেরপুর জেলার পুলিশ সুপার মো. আনিছুর রহমানকে পুলিশ সুপার বাংলাদেশ পুলিশ একাডেমী সারদা রাজশাহী, ঢাকা মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার টুটুল চক্রবর্তীকে পুলিশ সুপার সিরাজগঞ্জ, মাদারীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেনকে পুলিশ সুপার ট্যুরিস্ট পুলিশ, নৌ পুলিশের পুলিশ সুপার সুব্রত কুমার হালদারকে পুলিশ সুপার মাদারীপুর ও অতিরিক্ত পুলিশ সুপার নারায়ণগঞ্জ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে পুলিশ সুপার মেহেরপুর হিসেবে বদলি করা হয়েছে।


এর আগে গত সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের আরেক প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের পুলিশ সুপার পদমর্যাদার দুই কর্মকর্তাকে বদলি করা হয়।


তাদের মধ্যে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. গোলাম রউফ খানকে পুলিশ সুপার শিল্পাঞ্চল পুলিশ ও একই মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তম কুমার পালকে পুলিশ সুপার শিল্পাঞ্চল পুলিশ হিসেবে বদলি করা হয়েছে।


বিবার্তা/খলিল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com