শিরোনাম
দুই বছরেও হয়নি শোলাকিয়া হামলার চার্জশিট
প্রকাশ : ০৭ জুলাই ২০১৮, ১২:৫৩
দুই বছরেও হয়নি শোলাকিয়া হামলার চার্জশিট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজ ৭ জুলাই পূর্ণ হলো শোলাকিয়া জঙ্গি হামলার দুই বছর। দুই বছর আগের এই দিনে ঈদুল ফিতরের সকালবেলায় কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহে চালানো জঙ্গি হামলায় দুইজন পুলিশ ও এক জঙ্গিসহ চারজন নিহত হয়। কিন্তু দেশের ইতিহাসের অন্যতম এই জঙ্গি হামলার দুই বছর কেটে গেলেও এখনো চার্জশিট দিতে পারেনি পুলিশ।


অবশ্য মামলার তদন্ত কাজ শেষ পর্যায়ে রয়েছে বলে গণমাধ্যমের কাছে দাবি করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। খুব শিগগিরই আদালতে মামলাটির চার্জশিট দাখিল করা হবে বলেও জানান তিনি।


দেশ কাপিয়ে দেয়া হলি আর্টিজান জঙ্গি হামলার রেশ কাটতে না কাটতেই শোলাকিয়া জঙ্গি হামলা সংঘটিত হয়। ঘটনার দিন সকাল পৌনে নয়টার দিকে নামাজ পড়তে আসা মুসল্লিদের শরীর তল্লাশিকালে মুসল্লিবেশে আসা দুই জঙ্গি চেকপোস্টে দায়িত্বরত পুলিশের ওপর দুটি গ্রেনেড ছুঁড়ে মারলে এক এএসআইসহ মোট আট পুলিশ সদস্য আহত হন। এসময় মাটিতে পড়ে যাওয়া কনস্টেবল জহিরুল ইসলাম ও কনস্টেবল আনসারুল হককে চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কোপায় জঙ্গিরা। আহত জহিরুল ইসলামকে হাসপাতালে নেয়ার পথে এবং জেলা সদর হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় আনসারুল হক মারা যান। এদিকে গুলি বিনিময়ের সময় বন্ধ স্টিলের জানালা ভেদ করে মাথায় গুলি লাগলে ঘটনাস্থলেই মারা যান গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিক। এ ঘটনায় পুলিশের পাল্টা হামলায় এক জঙ্গিও নিহত হয়।


বিবার্তা/খলিল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com