সড়ক দুর্ঘটনার প্রতিবেদন বাস্তবচিত্র: যাত্রী কল্যাণ সমিতি
প্রকাশ : ০২ জুলাই ২০১৮, ১৮:৩২
সড়ক দুর্ঘটনার প্রতিবেদন বাস্তবচিত্র: যাত্রী কল্যাণ সমিতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সড়ক দুর্ঘটনা নিয়ে নিজেদের প্রকাশিত প্রতিবেদনকে বস্তুনিষ্ট, নির্ভরযোগ্য ও সংঘটিত ঘটনার বাস্তবচিত্র বলে উল্লেখ করেছে 'যাত্রী কল্যাণ সমিতি'। সোমবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'আমরা দেশের মানুষকে বিভ্রান্ত করার জন্য বাড়িয়ে বা কমিয়ে কোনো প্রতিবেদন প্রকাশ করি না।'


সোমবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সংগঠনটির প্রতিবেদনে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতের সংখ্যা বাড়িয়ে দেখানো হয়েছে- এমন মন্তব্য করার প্রতিবাদ জানিয়েছে 'যাত্রী কল্যাণ সমিতি'। বলা হয়েছে, প্রকৃতপক্ষে ঈদযাত্রায় আমাদের সড়ক দুর্ঘটনা প্রতিবেদনটি নিয়মিত কার্যক্রমের অংশ। যা বিগত ২০১৫ সাল থেকে নিয়মিত প্রকাশ করে আসছি। এক্ষেত্রে সব রকমের সাবধানতা, যাচাই-বাছাই করেই প্রতিবেদন তৈরি করা হয়। ইতিমধ্যে সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান আমাদের প্রতিবেদনসমূহ যাচাই-বাছাই করে কোনো ত্রুটি পায়নি।


বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়কশক্তি হিসেবে কাজ করে গণপরিবহনে শৃঙ্খলা ফেরানো, ভাড়া নৈরাজ্য, যাত্রী হয়রানি বন্ধ করা ও সড়ক নিরাপত্তা নিশ্চিত করতে ভূমিকা রাখছি। দুঃখের বিষয়- কর্তৃপক্ষ আমাদেরকে দূরে রেখে সত্য গোপন করে নিজেরাই জনগণকে বিভ্রান্ত করছে। আমরা রোগের চিকিৎসা করতে বলছি, কিন্তু তারা রোগের প্রকৃত চিকিৎসা না করে রোগ গোপন রাখতে চাইছে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com