মাদক সম্পৃক্তদের সাথে সামাজিকতা নয়: বেনজির আহমেদ
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ২১:১১
মাদক সম্পৃক্তদের সাথে সামাজিকতা নয়: বেনজির আহমেদ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক, অতিরিক্ত আইজিপি বেনজির আহমদ বিপিএম (বার) বলেছেন, মাদকের ব্যবসায়ীদের সাথে সামাজিকভাবে বয়কট করতে হবে। রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধিরা এই বিষয়ে সম্পৃক্ত হয়ে মাদকসেবীদের বয়কট করতে হবে। এদের সাথে কোনো সামাজিকতা নয়, তাদের ঘৃণা করতে হবে এবং সকল ধরণের সম্পর্ক ছিন্ন করতে হবে। মাদকের সরবরাহ ও চাহিদাকে বন্ধ করতে হবে। এ জন্য প্রথমে পরিবারকে এগিয়ে আসতে হবে।


বুধবার দুপুরে মৌলভীবাজরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শেষে সংবাদ সম্মেলনে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমদ বিপিএম (বার) এসব কথা বলেন।


তিনি আরো বলেন, মাদকমুক্ত সমাজ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল আইন শৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সহযোগিতায় জঙ্গিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ যথেষ্ট সফল হয়েছে। দেশবাসী ও সকল শ্রেণি পেশার মানুষ একত্রিত হলে মাদকের নীল নকশার বিষাক্ত ছোবল থেকে দেশের যুবসমাজকে রক্ষা করতে পারবো।


মাদকাসক্তদের জেলে রেখে সমস্যার সমাধান হবে না মন্তব্য করে তিনি বলেন, তাদের চিকিৎসা ও কাউন্সিলিং করে সমস্যার সমাধান করতে হবে।


এ সময় আরও উপস্থিত ছিলেন- র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) আনোয়ার লতিফ খান, ডাইরেক্টর অপারেশন লেফটেনেন্ট মাহবুব, বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল হাসান, মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহমুদুল হক, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো.ফজলুর রহমান, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু প্রমুখ।



উল্লেখ্য, এর আগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ৫২০ পরিবারের মধ্যে র‌্যাবের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com