শিরোনাম
পরিশ্রম করেছি তাই ভালো ফল পাচ্ছি : জাহাঙ্গীর
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ০০:০৫
পরিশ্রম করেছি তাই ভালো ফল পাচ্ছি : জাহাঙ্গীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, দল পরিশ্রম করায় ভালো ফল পাচ্ছি।


গতকালমঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছয়দানা এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।


সব জায়গা থেকে জয়ের তথ্য আসছে উল্লেখ করে তিনি বলেন, জয়ের খবরে আনন্দিত হওয়াটা স্বাভাবিক। তবে এতে বেশি উৎসাহিত হয়ে কেউ যেন প্রতিপক্ষকে কোনোভাবে আঘাত না করে।


জাহাঙ্গীর আলম আরো বলেন, ভোটে দাঁড়িয়েছি, জিতলে আনন্দ লাগবে। সিটি করপোরেশন সবার। আমি সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।


তিনি আরও বলেন, গাজীপুরের মানুষ যানজট ও জলাবদ্ধতায় অনেক কষ্ট করে। এগুলো কীভাবে সমাধান করা যায় তা নিয়ে সবাইকে কাজ করতে হবে।


প্রতিপক্ষ হাসান উদ্দিন সরকারকে উদ্দেশ্য করে বলেন, তিনি আমার সিনিয়র ও সম্মানিত লোক। তিনি আমাকে নিয়ে প্রতিদিন অভিযোগ করেছেন। কিন্তু আমি বলেছি সমাধানের জন্য। তারপরও তিনি আমাকে দোষ দিচ্ছেন।


জাঙ্গাঙ্গীর বলেন, আমাদের দুজনকেই প্রার্থীরা চেনে। ভোটাররা চিনেই আমাকে ভোট দিয়েছে। আমি গাজীপুরের সবাইকে শুভেচ্চা জানাচ্ছি।


উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনেমোট কেন্দ্র ৪২৫টি। এর মধ্যে বেসরকারিভাবে ২৫৮টি কেন্দ্রর ফলাফল পাওয়া গেছে। সবশেষ পাওয়া খবর অনুযায়ী আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমের নৌকা প্রতীক এগিয়ে রয়েছে।


প্রার্থী জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৮২ হাজার ৯৩০ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৩১ হাজার ৪৬৫ ভোট।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com